অবিশ্বাস্য! গর্ভে সন্তান রয়েছে সেকথা জানতেনই না মা, জানলেন শিশুর জন্মের ১০ মিনিট আগে


Odd বাংলা ডেস্ক: এই পৃথিবীতে কতই না অবাক করা ঘটনা ঘটে। কিন্তু অস্ট্রেলিয়ায় এই মডেলের সঙ্গে যা হল তা শুনে আপনার মনে হতে পারে গল্পগাঁথা। সম্প্রতি একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে, অস্ট্রেলিয়ান মডেল ইরিন ল্যাংমাইড একটি ফুটফুটে সন্তানের জন্ম দিয়েছেন।



কিন্তু দীর্ঘ ১০ মাস ধরে জানতেনই না যে, তিনি অন্তঃসত্ত্বা। প্রসবের মাত্র ১০ মিনিট আগে তিনি জানতে পারেন যে তিনি মা হতে চলেছেন। এমন অবাক করা ঘটনার কথা না কেউ কখনও আগে শুনেছে, না কারওর ধারণা রয়েছে, যে এমনটাও হতে পারে বলে! সন্তান প্রসবের আগে প্রত্যেক মহিলা যে শারীরিক পরিস্থিতির মধ্যে দিয়ে যায় ইরিনের তেমন কোনও অনুভূতিও হয়নি, এমনকি তাঁর শরীরেও কোনও পরিবর্তন চোখে পড়েনি অর্থাত কোনও বেবি বাম্প ছিল না, এমনকী গর্ভনিরোধক পদ্ধতিও অবলম্বন করেছিলেন ইরিন। 




প্রসবের খানিকক্ষণ আগে তিনি খুবই অসুস্থ বোধ করছিলেন। মিনিট দশেক পর তিনি একটি ৩.৫ কেজি ওজনের সুস্থ সবল সন্তান প্রসব করেন। ইরিনের প্রেমিক-এর কথায়, বাথরুম থেকে ইরিনের আচমকা চিৎকার শুনেছিলেন, চিৎকার শুনে তিনি গিয়ে দেখেন ইরিন সন্তান হাতে ধরে বসে আছেন। শিশুটির নাম তিনি রেখেছেন ইসলা। জন্মের পর ভাল আছেন তাঁর সন্তান এমনটাই জানিয়েছেন মডেল। 
Blogger দ্বারা পরিচালিত.