হাত ধোয়ার বেসিন থেকে মোবাইল চার্জিং- এটাই শহরের প্রথম 'হোম সিস্টেম' অটো


Odd বাংলা ডেস্ক: রোজকার ব্যস্ত জীবনে ভিড় ঠেলে দৌড়ে গিয়ে অটোয় ওঠা- এ হল মুম্বই নগরীর এক চেনা-পরিচিত দৃশ্য। তবে এই অটোরিক্সায় উঠলে আপনার খানিকক্ষণের জন্য হলেও মনে হবে যে আপনি বাড়িতেই আছেন। কারণ মোবাইল চার্জিং পয়েন্ট থেকে শুরু করে ওয়াশ বেসিন- সমস্ত রকমের প্রাথমিক সুবিধায় সুসজ্জিত এই অটোরিক্সা খানিকক্ষণের জন্য আপনাকে বাড়ির মতো অনুভূতি দেবে। 

সংবাদ সংস্থা সূত্রে খবর, অটোচালক সত্যবান গাইট, তাঁর অটোটিকে মুম্বই শহরের প্রথম 'হোম সিস্টেম' অটোতে পরিণত করেছেন। শুধু তাই নয়, প্রবীণ নাগরিকদের জন্য এক কিলোমিটার রাস্তা বিনা পয়সায় সওয়ার করেন তিনি। অটোর মধ্যে যাত্রীরা কী কী সুবিধা পাবেন তাও তালিকা করে লিখে দিয়েছেন তিনি। যেখানে লেখা রয়েছে, এক কিলোমিটার রাস্তা বিনা পয়সায় যাতায়াত করতে পারবেন বৃদ্ধ নাগরিকরা। রয়েছে স্মার্ট ফোন চার্জ দেওয়ার ব্যবস্থা, মোবাইল কানেক্ট টিভি, ব্লুটুথের সাহায্যে বাজানো যাবে গানও, রয়েছে হাত ধোয়ার বেসিন, রয়েছে বিশুদ্ধ পানীয় জল এবং কুলার ফ্যানও।



সংবাদ মাধ্যমকে ওই চালক জানিয়েছেন, যাত্রীদের আরও ভাল পরিষেবা দিতে এইসব ব্যবস্থা করেছেন তিনি। মুম্বইয়ের ওই অটোচালক এখন রীতিমতো হিট। বলি অভিনেত্রী তথা লেখক ট্যুইঙ্কল খান্নাও এই অটোর ছবি শেয়ার করেছেন। এই প্রসঙ্গে তিনি বলেন যে, তিনি জানতেনই না, তবে তিনি অক্ষয় কুমার এবং তাঁর খুবই বড় ভক্ত, তাঁদের সঙ্গে দেখা করার ইচ্ছাও প্রকাশ করেন তিনি। 


Blogger দ্বারা পরিচালিত.