ঠোঁটে সিগারেট নিয়ে জড়িয়েছিলেন বিতর্কে, আর এবার মুখে মাস্ক পরে কী বার্তা দিলেন প্রিয়াঙ্কা


Odd বাংলা ডেস্ক: আগামী নেটফ্লিক্স প্রজেক্ট 'দ্য হোয়াইট টাইগার'-এর শ্যুটিং-এর জন্য দিল্লিতে ফিরেছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। সারা বিশ্বের পাশাপাশি তীব্র দূষণের জেরে নাজেহাল রাজধানীবাসী। দ্য স্কাই ইজ পিঙ্ক নায়িকা দিল্লিতে শ্যুটিং-এর সময়ে মাস্ক পরেছিলেন প্রিয়াঙ্কা। আর সেই ছবিই তিনি পোস্ট করেছেন প্রিয়ঙ্কা। 

প্রিয়ঙ্কার ইনস্টাগ্রামের ছবিতে দেখা যাচ্ছে প্রিয়ঙ্কা চশমার সঙ্গে নীল রঙের একটি মাস্ক পরে আছেন। যার ফলে তার প্রায় গোটা মুখ ঢাকা। ছবিটি শেয়ার করার পাশাপাশি তিনি শহরের বাতাসের গুণমান যেভাবে অবণতির দিকে পা বাড়াচ্ছে তা নিয়ে যথেষ্ট উদ্বেগ প্রকাশ করেছেন। পাশাপাশি তিনি ঘরচাড়া সাধারণ মানুষদের কথাও ভাবার কথা বলেছেন, যাঁদের দূষিত বায়ুর সঙ্গে লড়াই করার মতো কোনও উপকরণ বা মাস্ক নেই, যাতে তাঁরা দূষিত বাতাসের সঙ্গে লড়াই করতে পারে। 




প্রসঙ্গত, গত বছর এইসময়ে দিল্লির পরিস্থিতি কিছুটা এইরকমই ছিল, যখন তিনি শোনালী বোসের 'দ্য স্কাই ইজ পিঙ্ক'-এর শুটিংয়ের জন্য শহরে ছিলেন। সেই সময়েও, ছবির কাস্ট মাস্ক পরে শহরের দূষমের জন্য তাঁদের উদ্বেগ প্রকাশ করেছিলেন। 
প্রসঙ্গত এর আগেও অভিনেত্রী দিওয়ালিতে বাজি পোড়ানোর বিরোধীতা করেছিলেন, এবং দূষণের বিষয়ে উদ্বেগও প্রকাশ করেছিলেন। কিন্তু তারপর তার সিগারেট খাওয়ারএকটি ছবি প্রকাশ্যে আসতে সেই নিয়ে কম সমালোচনার মুখে পড়তে হয়নি তাঁকে। 


Blogger দ্বারা পরিচালিত.