রুপোলি পর্দা ছেড়ে রাজনীতির রঙ্গমঞ্চে 'থলাইভা', ২০২০-তে নিজের দল আনতে চলেছন রজনীকান্ত


Odd বাংলা ডেস্ক: দীর্ঘ প্রতিক্ষার পর এবার রাজনীতির ময়দানে পা রাখতে চলেছেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত। প্রসঙ্গত ২০২১ সালে তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে অনুষ্ঠিত হওয়ার পথে। তার প্রায় এক বছর আগেই ২০২০ সালে নিজের রাজনৈতিক দল নিয়ে আসতে চলেছেন রজনীকান্ত। 

নিজের ফ্যান ক্লাব রজনি মাক্কাল মন্ডরাম-কেই রাজনৈতিক দলের মোড়কে নিয়ে আসতে চলেছেন রজনীকান্ত। ২০২০ সালের অগাস্ট- সেপ্টেম্বর নাগাদই এক নয়া নামের মোড়কে আত্মপ্রকাশ করবে রজনীকান্তের রাজনৈতিক দল। সেই নিয়েই এখন প্রস্তুতি চলছে জোর কদমে। তামিলনাড়ুতে ডিএমকে সভাপতি এম করুণানিধি এবং এআইডিএমকে-র সাধারণ সম্পাদক জয়ললিতার মৃত্যুর পর সেখানকার রাজনীতিতে একটা বিরাট শূন্যস্থান তৈরি হয়েছে বলে মনে করেন বিশিষ্ট মহল। পাশাপাশি নিজের রাজনৈতিক দল তৈরি করে রজনীকান্ত য়ে ২০২১-এর তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে অংশ নেবেন, সকথাও বলছেন অনেকে। 

'দরবার'-সহ আরও তিনটি ছবিতে অভিনয় করতে চলেছেন রজনীকান্ত। সূত্রের খবর তাঁর তিন নম্বর ছবিটি তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের আগে মুক্তি পাবে এবং যার মধ্যে একটি রাজনৈতিক বার্তাও থাকবে। সূত্রের খবর, রজনি মাক্কাল মন্ডরাম-এর একটি বৈঠকে রজনীকান্তকে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর আসনে বসানোর বিষয়ে আলোচনা হয়েছে। 
Blogger দ্বারা পরিচালিত.