পা পিছলে সোজা ট্রেনের সামনে এক ব্যক্তি! দেখুন হাড় হিম করা ভিডিও...


Odd বাংলা ডেস্ক: দুর্ঘটনা যে কার জীবনে কীভাবে আসে, তা কেউই বলতে পারে না। কিন্তু স্বয়ং  মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরে আসার মতো সৌভাগ্য খুব কম মানুষের জীবনেই ঘটে। আর এই ব্যক্তির সঙ্গে যা ঘটল তা দেখলে কার্যত হাড় হিম হয়ে আসার যোগাড়। 

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে-দেখা গিয়েছে, এক ব্যক্তি রেলওয়ে স্টেশনে প্লাটফর্মের দিকে ক্রমশই এগিয়ে যাচ্ছেন। উল্টোদিক থেকে আসছে ট্রেন। সবই ঠিক ছিল কিন্তু আচমকাই তার পা ফসকে ওই ব্যক্তি পরে গেলেন নীচে। হাড় হিম করা ভিডিওতে তারপর যা হল তা দেখে ঈশ্বরকে ধন্যবাদ দেওয়া ছাড়া আর কিছুই বোধ হয় করার থাকে না। 




ট্রেনের মুখ থেকে প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা ব্যক্তিকে হাত ধরে টেনে তুললেন আর একজন ব্যক্তি। মাত্র কয়েক সেকেন্ড আর তারপরেই বেঁচে গেল একটা তাজা প্রাণ। রোমহর্ষক এই ঘটনাটি ঘটেছে সান ফ্রান্সিসকোতে। পরে জানা যায় ওই ব্যক্তিটি মাদকাসক্ত ছিলেন তাই প্লাটফর্মে পা পিছলে গিয়ে পড়ে যান তিনি। রেলওয়ে স্টেশনের সুপারভাইজার গোটা বিষয়টি নজরে রাখছিলেন, যাতে কোনও যাত্রী প্লাটফকর্মের হলুদ দাগ পেরোতে না পারেন। কিন্তু তার মধ্যেও এই ঘটনা কীভাবে এক আকস্মিকতার সঙ্গে ঘটে গেল তা ভেবেই কুল পাচ্ছে না কর্তৃপক্ষ।

Blogger দ্বারা পরিচালিত.