প্রতিবার জন্মদিনে মেয়ের কুমারীত্ব পরীক্ষা করান বাবা! নিন্দার ঝড় নেটদুনিয়ায়


Odd বাংলা ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ব্যপক সমালোচনার শিকার হয়েছেন জনপ্রিয় মার্কিন গায়ক ক্লিফোর্ড হ্যারিস ওরফে টিআই। তাঁর বিরুদ্ধে অভিযোগ তিনি নিজের মেয়েকে কুমারিত্ব পরীক্ষার জন্য চাপ দিয়েছেন। সূত্রের খবর, জন্মদিন পালনের পর মেয়ে দেজাহ হ্যারিসকে কুমারিত্ব পরীক্ষা করাতে বলেন তিনি। একটি সোশ্যাল মিডিয়া পোস্টে টিআই লিখেছেন, তার ১৮ বছরের মেয়ে কুমারিত্ব পরীক্ষা করাতে রাজি হয়েছেন। 

তিনি আরও লেখেন যে, এদিন তাঁর জন্মদিনের পার্টি শেষে তার দরজায় তিনি একটি চিরকুট লাগিয়ে রেখেছিলেন। তাতে লিখে রাখেন যে, পরের দিন সকালো স্ত্রীরোগ বিশেষজ্ঞের কাছে যাবেন। গায়কের দাবি, তাঁর মেয়ে কুমারিত্ব পরীক্ষা করাতে রাজি হয়েছিলেন। মেয়ের ১৬তম জন্মদিনের পর থেকেই প্রতি বছর এইভাবে মেয়ের কুমারিত্ব পরীক্ষা করানো হয়। আর এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনরা টিআই-এর ব্যপক সমালোচনা করে। শুধু তাই নয়, বাবার বিরুদ্ধে নেতিবাচক মন্তব্য লাইক করেছেন টিআই-এর মেয়ে। 

অনেকে মন্তব্যই করেছেন, গায়কের মেয়ে আদতে বন্দিদশা পার করছে। প্রসঙ্গত, ৩৯ বছর বয়সী টিআই মার্কিন যুক্তরাষ্ট্রের প্রথম সারির জনপ্রিয় গায়ক। তবে ২০০৯ সালে লাইসেন্স ছাড়া অস্ত্র রাখার দায়ে সাত মাসের জেল হয়েছিল তার। তা নিয়েও ব্যপক সমালোচনার মুখে পড়েন তিনি। এরপর ফের মাদকের মামলায় ১০ মাসের জেল হয় তার। 
Blogger দ্বারা পরিচালিত.