কথা পাকা হয়েও ছেলের বিয়ে ভেঙে যাচ্ছে, মেনে চলুন এই জ্যোতিষ টোটকা


Odd বাংলা ডেস্ক: বলা হয় জন্ম, মৃত্যু, বিয়ে-তিন বিধাতা নিয়ে। তাই বলা হয় যে বিয়ের মতো পবিত্র বন্ধনে কার সঙ্গে কে বাঁধা পড়বে তা ঈশ্বর আগে থেকে ঠিক করে রাখেন। কিন্তু অনেক সময়ে এমন হয় যে, অনেক চেষ্টা করেও ছেলের বিয়ে দিতে পারছেন না। সব কথা এগিয়েও শেষ মুহূর্তে এসে বিয়ে ভেঙে যায়। বা অনেক সময়ে এমনও হয় যে ছেলের বিয়েতে অকারণেই কাল বিলম্ব হচ্ছে। তবে এর জন্য মন খারাপ না করে মেনে চলুন জ্যোতিষশাস্ত্রের এই কয়েকটি টোটকা। 

১) সোমবার দান - প্রত্যেক সোমাবর আপনার ছেলেকে ২০০ গ্রাম মুসুর ডাল দান করুন। সেইসঙ্গে এক থেকে দেড় লিটার পরিমাণ দুধ এবং মুসুর ডাল দান করুন কোনও গরীব-দুঃখীকে। এই নিয়মটা মেনে চলুন যতদিন না আপনার ছেলের বিয়ে পাকা করে ফেলছেন। 

২) হনুমানজির পুজো - যদি আপনার বিয়েতে যদি সমস্যা দেখা দেয়, তাগলে মঙ্গলবার করে তাকে হনুমানজির পুজো করার পরামর্শ দিন। এই পুজোর আচার হিসাবে হনুমানজীর পায়ে লাগানো সিঁদুর ভগবান শ্রীরাম এবং সীতা মাতার চরণে উৎসর্গ করার পরামর্শ দিন আপনার ছেলেকে। প্রতি মঙ্গলবার করে এই নিয়ম পালন করলে সুখবর শীঘ্রই আসবে। 

৩) সূর্যদেবকে জল দান- প্রতিদিন সকালে সূর্যোদয়ের সময়ে সূর্যদেবকে জল দান করুন। আর সেই সঙ্গে ‘ওঁ সূর্যায় নমহ’-এই মন্ত্র উচ্চারণ করুন। আপনার ছেলের বিয়ের কথা কাকতালীয়ভাবেই পাকা হয়ে যেতে পারে। 

৪) মঙ্গলকে তুষ্ট করতে হবে- জ্যোতিষ শাস্ত্র বলে, কিছু কিছু যুবকের রাশিফলে মঙ্গলের উপস্থিতির কারণে দাম্পত্য জীবনে বিলম্ব ঘটতে পারে। যদি  আপনার ছেলের সঙ্গেও যদি তাই হয় তাহলে তাকে একটি রুপোর পাত সঙ্গে রাখতে বলুন যতদিন না বিয়ে হয় ততদিন।  

৫)গুড়ের প্রতিকার- অনেক সময়ে বহু জাতকের বিয়ের ক্ষেত্রে সূর্যের বাধা প্রকট হয়ে ওঠে। যার ফলে বিয়েতে বিলম্ব ঘটে। সেক্ষেত্রে আপনি যখন আপনার ছেলের বিয়ে নিয়ে কথা বলতে যাবেন, তখন তাঁকে একটু গুড় আর জল খাওয়ান। বিয়ের কথা পাকা না হওয়া পর্যন্ত এই নিয়ম পালন করুন। 
Blogger দ্বারা পরিচালিত.