মধুচক্রের শিকার, পাক-ভিত্তিক মহিলা ISI এজেন্টকে গোপন তথ্য সরবরাহের অভিযোগে গ্রেফতার দুই জওয়ান


Odd বাংলা ডেস্ক: পাক ভিত্তিক এক মহিলা আইএসআই এজেন্টকে গুরুত্বপূর্ণ গোপন তথ্য পাচার করে দেওয়ার জন্য দুজন ভারতীয় জওয়ানকে গ্রেফতার করা হয়েছে বলে খবর। সূত্রের খবর, অভিযুক্ত দুই জওয়ান পোখরান থেকে তাঁদের নিজেদের গ্রামে যাওয়ার সময় তাদের যোধপুর রেল স্টেশন থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। 

উচ্চপদস্থ কর্মকর্তারা নিশ্চিত করেছেন, পাকিস্তানি এক মহিলার মধুচক্রে পড়ে ওই দুই সৈন্য গুরুত্বপূর্ণ তথ্য পাচার করে দিচ্ছিল। অভিযুক্ত দুই সেনাকে জিজ্ঞাসাবাদের জন্য যোধপুর থেকে জয়পুরে নিয়ে আসা হয়েছে। রাজস্থানের অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল উমেশ মিশ্র জানিয়েছেন, প্রাথমিক তদন্তের ভিত্তিতে এটি নিশ্চিত অভিযুক্ত দুই সেনা মধুচক্রের শিকার হয়েছে। জানা গিয়েছে দুই সেনা হোয়াটসঅ্যাপ এবং ফেসবুকের মাধ্যমে পাকিস্তানে গোপন তথ্য পাচার করেছে। 

অভিযুক্ত দুই জওয়ানের একজন মধ্যপ্রদেশের এবং অন্যজন অসমের। তাদের নাম ল্যান্স নায়ক রবি বর্মা এবং সেনা বিচিত্র বোহরা। তারা দুজনেই মধুচক্রের শিকার হয়েছিল। গোপন সূত্রে খবর, ওই মহিলা পাঞ্জাবী টানে কথা বলত এবং পাকিস্তানের নম্বর থেকে ইন্টারনেট প্রোটেকল সার্ভিসের মাধ্যমে ওই দুই জওয়ানকে ফোন করত এব তাদের মোবাইলে তা ভারতীয় নম্বর হিসাবে প্রতিফলিত হত। আর সেই কারণেই তারা ওই মহিলাকে ভারতীয় মনে করেই রাজস্থানে সেনাবাহিনির অবস্থান এবং সমরাস্ত্র এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য সরবরাহ করেছিল। 
Blogger দ্বারা পরিচালিত.