রান্না করে অনাথ শিশুদের মুখে হাসি ফুটিয়েই পেতেন তৃপ্তি, চলে গেলেন সেই জনপ্রিয় ইউটিউবার 'গ্র্যান্ডপা'


Odd বাংলা ডেস্ক: আপনাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা রান্নার ভিডিও দেখতে খুবই ভালবাসেন। দেশ-বিদেশের রান্না হোক বা ঘরোয়া কিছু, রান্নার ভিডিও দেখার একটা আলাদা দর্শক রয়েছে। আর তাঁরা নিশ্চয় 'গ্র্যান্ডপা কিচেন' -এর নাম শুনেছেন। এটি একটি ইউটিউব চ্যানেল, যার প্রায় ৬ মিলিয়নের বেশি সাবস্ক্রাইবার রয়েছে। সেই সকলের প্রিয় গ্র্যান্ডপা নারায়ন রেড্ডি গত ২৭ অক্টোবর শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। 
Image Source- Youtube
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। গ্র্যান্ডপার রান্নার ধরণ এবং সরলতার জন্যই তিনি দেশ বিদেশের মানুষের কাছে যথেষ্ট গ্রহণযোগ্য হয়ে উঠেছিলেন। আর সেই কারণেই দেশের মধ্য তো বটেই, দেশের বাইরেও তাঁর অগণিত সাবস্ক্রাইবার ছিল। 
Image Source- Youtube
তেলেঙ্গানার এই বৃদ্ধ তাঁর সহজ অথচ সুস্বাদু খাবার রান্না করার জন্য বিখ্যাত ছিলেন, তবে এখানেই শেষ নয়। রান্না করে তিনি খাওয়াতেন গ্রামের অনাথ শিশুদের। তাঁর ইউটিউব ভিডিওতে স্নিগ্ধ সবুজ ব্যাকগ্রাউন্ড এবং গ্র্যান্ডপার প্রাণবন্ত আবেদন তাঁর ভিডিওর ইউএসপি। 


তাঁর রান্নার বিশেষ বৈশিষ্ট্য ছিল তার সহজ সরল পদ্ধতি এবং একসঙ্গে তিনি অনেকটা পরিমাণে রান্না করতেন। একসঙ্গে ৫০০ প্যাকেট নুডুলস রান্না থেকে শুরু করে আজকের নেটিজেনদের শেখানো যে কীভাবে কেএফসি-র মতো করে চিকেন বানানো যেতে পারে।

Image Source- Youtube
গ্র্যান্ডপা শেষ ভিডিও আপলোড করেছিলেন ২০ সেপ্টেম্বর। তারপর থেকে সুস্থতার কারণে আর ভিডিও বানাতে পারেননি তিনি। অনাথ শিশুদের পেট ভরে খাইয়ে তাদের মুখে হাঁসি ফোটানোই ছিল তাঁর মুল উদ্দেশ্য। তবে তিনি যেখানেই থাকুন নিজের মহৎ কাজের জন্য ইউটিউব-এর মধ্যে দিয়েই বেঁচে থাকবেন। 
Blogger দ্বারা পরিচালিত.