ঘন কুয়াশার জেরে মর্মান্তিক দুর্ঘটনা, প্রাণ হারাল ২ নাবালক-সহ ছ'জন


Odd বাংলা ডেস্ক: উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায় ঘটে গিয়েছে এক মর্মান্তিক দুর্ঘটনা। ঘন কুয়াশায় চারিদিক ঢেকে যাওয়া নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি খালে পড়ে যায়। দুর্ঘটনার জেরে ৬ জনের মৃত্যু হয়েছে বলে খবর। যার মধ্যে দুজন আবার নাবালক বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে রবিবার রাত সাড়ে এগারোটা নাগাদ। ওই গাড়িতে মোট ১১ জন যাত্রী ছিল বলে জানা গিয়েছে। গাড়িতে থাকা আরও পাঁচজন গুরুতর আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ১১ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের ছয়জনকে মৃত বলে ঘোষণা করেন।

প্রসঙ্গত, ঘন কুয়াশা এবং তীব্র শৈত্য প্রবাহ আজও জারি রয়েছে রাজধানী দিল্লিতে। উত্তর রেলওয়েতে কুয়াশার কারণে কম দৃশ্যমানতার জন্য অন্ততপক্ষে ৩০টি ট্রেন দেরিতে চলছে বলে জানা গিয়েছে। আজ সকাল সাড়ে পাঁচটায় দিল্লির সাফদারজং অবজারভেটরিতে ঠান্ডা ছিল ৪.৬ ডিগ্রি। 

পাশাপাশি কালিন্দি কুঞ্জ, ময়ুর বিহার ফেজ-১, আরকে পুরম, দিল্লি সেনানিবাস অঞ্চল, এবং রাজধানীর অন্যান্য জায়গাগুলিও কার্যত ঢাকা পড়ে গিয়েছিল ঘন কুয়াশায়। এক আধিকারিকের তরফে জানানো হয়েছে, আজ সকালে ঘন কুয়াশার কারণে দিল্লি বিমানবন্দর থেকে তিনটি বিমানের গতিপথ পরিবর্তন করা হয়েছে। 

শনিবার মৌসম ভবন রাজধানীতে তীব্র শৈত্য প্রবাহের জন্য লাল তর্কতা জারি করেছিল। তবে আগামী ৩১ ডিসেম্বরের পর থেকে রাজধানী শহর এবং আশেপাশে নয়ডা, গুরুগ্রাম, গাজিয়াবাদ, ও ফরিদাবাদে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। 
Blogger দ্বারা পরিচালিত.