৭ বছরের মেয়েকে স্কুলের বাথরুমে রঙপেন্সিল দিয়ে যৌন নিগ্রহের অভিযোগ উঠল


Odd বাংলা ডেস্ক: ফের পুলিশের খাতায় জমা পড়ল যৌন নির্যাতনের অভিযোগ। এবারের ঘটনাস্থল মুম্বই। সেখানে এক সাত বছরের মেয়েকে যৌন নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ। 

ভারতীয় দণ্ডবিধি ৩৭৬ ধারা এবং পকসো আইনের ৪ এবং ৮ ধারা অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলে অভিযোগ। বলা হচ্ছে স্কুলের দ্বিতীয় তলে বাথরুমের মধ্যে তার  পর যৌন নির্যাতন চালানো হয়েছে। ঘটনার দিনের রাত ১২টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত স্কুলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছে পুলিশ। তবে সেই সময়ে ওই স্থানে কোনও পুরুষের উপস্থিতি খুঁজে পাওয়া যায়নি বলেই জানিয়েছে পুলিশ। মেয়েটিকে তা র বন্ধুর সঙ্গে টয়লেটের ভিতর ঢুকতে দেখা গিয়েছে। তবে সন্দেহজনক কোনওকিছু এখনও পুলিশের চোখে পড়েনি। 

শিশুর ঠাকুমার বিবরণ অনুসারে বৃহস্পতিবার স্কুল থেকে ফিরে শিশুটি তাঁর মাকে সমস্তটা জানায় এবং এরপর তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হলে তিনি জানান যে শিশুটিকে যৌন নিগ্রহ করা হয়েছে। শিশুটির ব্যাখ্যা অনুসারে যে ব্যক্তি একাজ করেছে তার একটা ভুড়ি ছিল। আর অভিযুক্তকে একবার দেখলেই চিনতে পারবে বলে জানিয়েছে শিশুটি। শিশুটির কথা অনুসারে একটি ক্রেয়ন পেন্সিল দিয়ে তাকে নিগ্রহ করা হয়েছে। এই ঘটনা প্রকাশ্যে আসার পরে ক্ষুব্ধ হয়ে উঠেছে ওই স্কুলের ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা। তবে পুলিশ এখনও তদন্ত চালিয়ে যাচ্ছে। 
Blogger দ্বারা পরিচালিত.