তেলেঙ্গানায় এক যুবককে ধর্ষণ করল ৩ মহিলা! গুজবে কান না দিয়ে আসল সত্যিটা জানুন...


Odd বাংলা ডেস্ক: তেলেঙ্গানায় এক তরুণী পশু চিকিৎসককে গণধর্ষণ করে জ্বালিয়ে দেওয়ার ঘটনার পর সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আরও এক ধর্ষণের ঘটনা, যেখানে দাবি করা হয়েছে যে, তেলেঙ্গানাতেই এক যুবককে তিন দিন ধরে আটকে রেখে তাকে ধর্ষণ করেছে তিনজন মহিলা! 

V R Watching U News- নামে একটি ফেসবুক পেজ-এর তরফে এক যুবকের ছবি পোস্ট করে তার নীচে বর্ণনা করা হয়েছে ঘটনার দীর্ঘ বিবরণ, যার সারমর্ম এই যে তেলেঙ্গানায় তিন দিন ধরে তিনজন মহিলা মিলে ধর্ষণ করেছে এক যুবককে। সোশ্যাল মিডিয়ার ওই পোস্টে আরও বলা হয় যে, ওই তিন মহিলা মিলে যুবককে বাধ্য করে ভায়াগ্রা এবং এনার্জি ড্রিঙ্ক খেতে। এরপর তিন দিন ধরে তাকে ধর্ষণ করে তাকে তেলেঙ্গানার মেদাক জেলার একটি ফাঁকা জমিতে তাকে ফেলে দিয়ে গিয়েছে। সবার শেষে পোস্টে এও জানতে চাওয়া হয় যে, পুরুষদের ওপর যৌন নির্যাতনের বিষয়ে সাধারণ মানুষের কী বক্তব্য। 

কিন্তু বিশষ সূত্রে খবর, এই ঘটনার সঙ্গে তেলেঙ্গানার কোনও যোগসূত্র নেই। এই ঘটনাটি ঘটেছে আজ থেকে প্রায় ২ বছর আগে দক্ষিণ আফ্রিকার প্রেটোরিয়ায়। এমনকী সোশ্যাল মিডিয়ায় যে ব্যক্তির ছবি শেয়ার করা হয়েছে সেই ব্যক্তিও এই ঘটনার সঙ্গে সম্পর্কিত নয়। দ্য সান-এর মতো একাধিক আন্তর্জাতিক পত্রিকায় প্রকাশ করা হয়েছিল সেই খবর যেখানে বলা হয় দক্ষিণ আফ্রিকার এক যুবককে অপহরণ করে তাকে এনার্জি ড্রিঙ্ক খাইয়ে জোর করে ধর্ষণ করে তিন মহিলা। আর এই ঘটনার সঙ্গে জুড়ে যে ব্যক্তির ছবি প্রকাশ করা হয়েছে, সে আদতে পুণের বাসিন্দা, যে তার পরিবারের ১৪ জন সদস্যকে খুন করে নিজে আত্মঘাতী হয়েছিল। 

মেইনস্ট্রিম মিডিয়ার কোনও রিপোর্টেই তেলেঙ্গানায় কোনও যুবককে মহিলাদের দ্বারা গণধর্ষণের কোনও খবর পাওয়া যায়নি, সুতরাং পোস্টটি যে বিভ্রান্তিকর সেকথা বলাই বাহুল্য। 
Blogger দ্বারা পরিচালিত.