সৃজিতকে বিয়ে করার আগে মিথিলার কতজন প্রেমিক ছিল জানেন?



Odd বাংলা ডেস্ক: ছোট থেকেই পড়াশোনাতে বেশ ভালো মিথিলা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স করেছেন। পরবর্তীকালে পড়াশোনার জন্য আমেরিকাতেও যান তিনি। পরবর্তীকালে ঢাকার ব্রাক ইউনিভার্সিটি আর্লি চাইল্ডহুড ডেভলপমেন্ট-এও মাস্টার্স করেন। সেখান থেকে সাম্প্রতিক কালে মিথিলা স্বর্ণপদক পান। মিথিলা শুধু অভিনেত্রী ও সমাজকর্মীই নন, তিনি বাংলাদেশের একজন জনপ্রিয় সঙ্গীতশিল্পী, গীতিকার এবং সুরকার। তিনি গান শিখেছেন হিন্দোল সংগীত অ্যাকাডেমি থেকে, নাচ শিখেছেন বেণুকা ললিতকলা অ্যাকাডেমি থেকে, আর অভিনয় শিখেছেন লোক নাট্যদলের চিলড্রেনস থিয়েটারে। ভরতনাট্যম, কত্থক ও মণিপুরী নাচের উপর প্রশিক্ষণ নেওয়া রয়েছে মিথিলার।

বর্তমানে ব্র্যাক ইন্টারন্যাশানালের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের প্রধান হিসাবে কর্মরত রয়েছেন।
লেখালেখি করার অভ্যাসও রয়েছে মিথিলার। ছোটদের জন্য বেশকিছু বইও লিখেছেন মিথিলা।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন মিথিলা। বাংলাদেশের বেশকিছু সংস্থার বিজ্ঞাপনের মুখ হয়ে ওঠেন তিনি। ২০০৬ সালে রাফিয়াৎ রশিদ মিথিলা বিয়ে করেন বাংলাদেশের সঙ্গীতশিল্পী তাহসান রহমান খানকে।  বিয়ের পর তাহসান রহমান খানের সঙ্গে মিলেই বেশকিছু গানের অ্যালবাম প্রকাশ করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল মিথিলা ও তাহসানের জীবনে আসে কন্যা সন্তান। ২০১৭ সালে বিবাহ-বিচ্ছেদ হয় মিথিলা ও তাহসানের। 

মিথিলা প্রচুর বাংলাদেশের নাটকগুলিতেও অভিনয় করেছেন। এই মূহুর্তে বাংলাদেশের হার্টথ্রব আফরান নিশোর সঙ্গেও তাঁর সম্পর্কের কথা শোনা যায়।   যদিও এই ঘটনায় কতটা সত্যতা সেটা জানা যায়নি। 

Blogger দ্বারা পরিচালিত.