হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত!রাস্তার মাঝখানে হাঁটু গেরে বসিয়ে ক্ষমা চাওয়ানো হল এক চিকিৎসককে


Odd বাংলা ডেস্ক: হিন্দু ধর্মের আবেগকে আঘাত করার অভিযোগে এক চিকিৎসককে হাঁটু গেরে বসিয়ে জনসমক্ষে ক্ষমা চাইতে বাধ্য করা হয়েছে বলে খবর। ঘটনাটি ঘটেছে ওড়িশার নবরনপুর জেলার ঝাড়িগাঁও অঞ্চলে। সেখানকার হিন্দু ভাবাবেগকে আঘাত করার অভিযোগে বজরং দলের সদস্যরা ওই চিকিৎসককে টানতে টানতে নিয়ে গিয়ে হাঁটু গেরে বসিয়ে সকলের সামনে ক্ষমা চাইতে বাধ্য করেছে।।

জানা গিয়েছে, আক্রান্ত ভবতোষ মণ্ডল পেশায় একজন আয়ুর্বেদিক চিকিৎসক।  সূত্রের খবর তিনি মাস কয়েক আগেই ওই অঞ্চলে একটি ক্লিনিক স্থাপন করেছেন, যেখানে যৌনবাহিত রোগ তথা সেক্সুয়াল ট্রান্সমিটেড ডিজিজ-এর চিকিৎসা করা হয়। তাঁরই ক্লিনিকের প্রচারমুলক পোস্টারে হিন্দু দেব-দেবী, রাধা-কৃষ্ণের ছবি  ব্যবহার করার অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে। এর ফলে এলাকাবাসীর স্থানীয় বজরং দলের নেতারা তীব্র ক্ষোভ প্রকাশ করেছিল। 

ভবতোষকে চরম শিক্ষা দেওয়ার জন্য দলের কর্মীরা তাঁর ক্লিনিকে পৌঁছায়, তাঁকে মারধর করে এবং তাঁকে রাস্তায় টেনে বের করে আনে। এবং জনসমক্ষে তাঁকে ক্ষমা চাইতে বাধ্য করে। প্রসঙ্গত, এই গোটা বিষয়টি ক্যামেরার ধরাও পড়ে, কিন্তু তা সত্ত্বেও স্থানীয় পুলিশের তরফে এর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। 
Blogger দ্বারা পরিচালিত.