বৃদ্ধাশ্রমে আলাপ-বন্ধুত্ব-প্রেম পরিণতি পেল বিয়েতে, সাত পাকে বাঁধা পড়লেন ষাটোর্ধ্ব যুগল


Odd বাংলা ডেস্ক: প্রেম-ভালবাসা বয়স দেখে হয় না, আর সেই কারণেই হয়তো নিক-প্রিয়ঙ্কা থেকে শুরু করে ক্রিকেটার শচীন ও স্ত্রী অঞ্জলী এতদিন একসঙ্গে ঘর করছেন। আর সেই কারণেই হয়ত ষাটের কোঠায় বয়স হলেও, এই বয়সে এসে একে অপরের প্রেমে পড়লেন কেরলের দুই ষাটোর্ধ্ব যুগল। 

কয়েক বছর আগে বৃদ্ধাশ্রমে এসে প্রেম হয় দুজনের। এরপর বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। তাঁদের একজনের বয়স ৬৫ এবং অন্যজন ৬৭ বছর। আলো দিয়ে সাজানো হয় দম্পতির বিয়ের মঞ্চ। শনিবার তাঁদের বিয়ে উপলক্ষ্যে বৃদ্ধাশ্রমে উপস্থিত ছিলেন কেরলের মন্ত্রী ভিএস শিবকুমার। তাঁদের চার হাত এক হওয়ার অনুষ্ঠানে সামিল হয়েছিলেন বৃদ্ধাশ্রমের অন্যান্য আবাসিকরাও। 

স্বামী বিয়োগের পর বৃদ্ধাশ্রমে আস্রয় নিয়েছিলেন লক্ষ্মী আম্মাল। স্ত্রীর মৃত্যুর কোচিয়ানের দায়িত্ব নিতে অস্বীকার করে তাঁর সন্তানরা। আর সেই কারণেও তিনিও ঠাঁই নেন বৃদ্ধাশ্রমে। আর সেখানেই আলাপ হয় দুজনের। একে অপরের বন্ধু হতে গিয়ে কবে যে একে অপরকে মন দিয়ে ফেলেছেন তা বুঝতেই পারেননি কেউ। এরপরই বাকি জীবনটা দুজনে একসঙ্গে কাটানোর সিদ্ধান্ত নেন।

আর তাঁদের এই সিদ্ধান্তকে সমর্থন করেন সকলে। আর পাঁচটা বিয়ের মতোই মেহেন্দি, সঙ্গীত থেকে শুরু করে পালন করা হয়েছে বিয়ের যাবতীয় রীতি। বিয়ের সময়ে স্বামীকে চুমু খেতেও দেখা গিয়েছে লক্ষ্মীদেবীকে। যে ছবি এখন ভাইরাল। 
Blogger দ্বারা পরিচালিত.