ভালবাসার এক অনন্য নজির, ৩ বার গর্ভপাতের পর ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন বামন দম্পতি


Odd বাংলা ডেস্ক: আজও আমাদের সমাজে একজন মানুষের চেহারা, উচ্চতা, বর্ণ ইত্যাদি সবকিছুই একটা মানুষের থেকেও বেশি বড় হয়ে দাঁড়ায়। কিন্তু সবকিছুর উর্ধ্বে যে ভালবাসা, তা আরও একবার প্রমাণ করলেন এই দম্পতি। ওলদাবাড়ির বাসিন্দা মহম্মদ নাজির ও সওরা খাতুন। সমাজের কাছে তাঁরা বামন বলেই পরিচিত। কারণ তাঁদের দুজনেরই উচ্চতা ৩ ফুটের কাছাকাছি। কিন্তু তাঁদের স্বপ্নগুলি কিন্তু আর পাঁচজন সাধারণ মানুষের মতোই। 

আর পাঁচজন দম্পতির মতোই তাঁরাও চেয়েছেন সুখে সংসার করতে। তবে একটি লটারির দোকানই চাললিয়েই আর্থিক সংস্থান হয় তাঁদের। তবে দুজনের বিয়ের পর তেকেই সন্তান সুখ লাভ করতে চেয়েছিলেন দম্পতি। কিন্তু তিনবার গর্ভপাত করার পর কার্যত মানসিকভাবে ভেঙে পড়েছিলেন সওরা খাতুন। তাই চতুর্থবার গর্ভবতী হওয়ার পর সেই সন্তানকে বাঁচিয়ে রাখার জন্য রীতিমতো আশঙ্কায় ছিলেন। 

কিন্তু তাঁদের স্বপ্ন পূরণ করতে তাঁদের পাশে এসে দাঁড়ান শিলিগুড়ির একাধিক চিকিৎসকরা। গত ৫ ডিসেম্বর একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন সওরা খাতুন। পাশাপাশি দম্পতির আর্থিক অবস্থার কথা ভেবে কোনও টাকা-পয়সাও নেননি চিকিৎসকরা। মা ও সন্তান একেবারেই সুস্থ অবস্থাতেই বাড়ি ফিরে গিয়েছেন। 
Blogger দ্বারা পরিচালিত.