২০২০ সালে কোন রাশি কেরিয়ারে উন্নতি করবে আর কোন রাশির কপালে পড়বে ভাঁজ, জেনে নিন


Odd বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্র অনুসারে গ্রহ-নক্ষত্রের অবস্থানের ওপর মানুষের ভাগ্য অনেকাংশে নির্ভর করে। আর নতুন বছর নিয়ে সকলের মনের মধ্যেই একটা উন্মাদনা কাজ করে। নতুন বছরে সবকিছু কেমন কাটবে, কতটা সাফল্য মিলবে কর্মজীবনে। তাই তাঝকের প্রতিবেদনে রইল ২০২০ সালে কোন রাশি কেরিয়ারে কতখানি উন্নতি করার সম্ভাবনা রয়েছে। 

মেষ- এই রাশির জাতকদের ২০২০ সালে কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। যে উদ্দেশ্য নিয়ে এগোচ্ছেন তাতে ফোকাস করুন সাফল্য মিলবেই। কাজের ক্ষেত্রে অভিনবত্ব আনার চেষ্টা করুন। 

বৃষ- এই রাশির জাতকদের ২০২০ সালে কেরিয়ারে উন্নতির ফলে আর্থিক পরস্থিতির অনেকটাই উন্নতি হবে। তবে সেইসঙ্গে সারা বছর ধরে কাজের চাপও থাকবে। নতুন সুযোগকে কাজে লাহানোর চেষ্টা করুন। 

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের কাছে ২০২০ সালে আসবে একাধিক চ্যালেঞ্জ। একাধিক বাধা-বিপত্তির সম্মুখীন হলেও বছরের মাঝামাঝি কেরিয়ারে সাফল্য আসবে বছরের মাঝখানে। ততদিন একটু ধৈর্য ধরতে হবে। 

কর্কট- এই রাশির জাতকদেরও বছরের প্রথম দিকে প্রচুর চ্যালেঞ্জের মুখোমুখি পড়তে হতে পারে। এই রাশির জাতকরা ২০২০ সালে কেরিয়ারে একটু অমনোযোগী হয়ে উঠতে পারেন। তবে কর্মক্ষেত্রে উন্নতির জন্য মনের জোর রাখা জরুরী। 

সিংহ- সিংহ রাশির পক্ষে ২০২০ সালে প্রচুর চ্যালেঞ্জ আসতে পারে। ২০২০ সাল জুড়ে প্রচুর কাজ জমা হয়ে যেতে পারে। কাজের চাপে ব্যক্তিগত জীবনে কুপ্রভাব পড়তে পারে। কাজের ফাঁকে নিজেকে সময় দিন। বহু না শেষ হওয়া কাজ এই বছর করা সম্ভব হবে।

কন্যা- কন্যা রাশির জাতকরা ২০২০ সালে চাকরির ক্ষেত্র খুবই সুগম হবে। শুধু তাই নয়, আরও ভাল চাকরির সুযোগ আসতে পারে ২০২০ সালে। 

তুলা- তুলা রাশির জাতকরা কর্মক্ষেত্রে পরিশ্রম করলেই একমাত্র সাফল্য পেতে পারবেন। চাকরিক্ষেত্রে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করুন। প্রয়োজনে অফিসে আরও বেশি সময় ধরে কাজ করুন। ২০২০ সালে আসতে পারে নতুন কাজের সুযোগও আসতে পারে।

বৃশ্চিক- এই রাশির জাতকরা ২০২০ সালে কেরিয়ারের ক্ষেত্রে কোনওরকমের ঝুঁকি নেবেন না। তবে আগামী বছরের কিছুটা সময় দুর্ভাবনা ও দুশ্চিন্তায় কাটতে পারে। 

মকর- ২০২০ সাল মকর রাশির জাতদেরপ জন্য আর্থিক সচ্ছ্বলতার পথ খুলে দেবে। তবে কাজের ক্ষেত্রে যদি সেই অর্থে উন্নতি না করতে পারেন তাহলেও ভেঙে পড়ার কিছু নেই। হাল না ছেড়ে কঠোর পরিশ্রম করে যান।  কেরিয়ার গড়তে আরও পরিশ্রম করার কথা ভাবতে 

ধনু- এই রাশির জাতকদের জন্য ২০২০ সাল চাকরি ও ব্যবসার ক্ষেত্রে বড়সড় সুযোগ আসতে চলেছে। তবে সাফল্য না আসা পর্যন্ত পরিশ্রম করে যান। 

কুম্ভ-  চাকরিরতদের জন্য আগামী ২০২০ সাল খুবই ভাল। তবে কালজের প্রতি আরও বেশি একাগ্র হওয়া দরকার আছে।

মীন- ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের ২০২০ সালে প্রয়োজনের চেয়ে অনেক বেশি কাজকর্ম করতে হতে পারে, তাহলেই মিলবে সাফল্য। চাকরিক্ষেত্রে কেরিয়ারে প্রভূত উন্নতির সম্ভাবনা রয়েছে। 
Blogger দ্বারা পরিচালিত.