কেমন যাবে আপনার আজকের দিন, রাশিফল জেনে নিন


মেষ: আপনার রাশি মেষ হলে আজ একটু সাবধানে থাকবেন। উচু স্থান থেকে পড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ অপরকে সুখী করতে গিয়ে নিজেকে আত্মত্যাগ করতে হতে পারে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। যে কোনও প্রতিযোগীতামূলক কাজে জেতার আশা রয়েছে। কর্মস্থানে নিজের কিছু ভুল শোধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। স্বামী-স্ত্রীর মধ্যে ছোটখাটো ঝগড়া হতে পারে। শারীরিক দুর্বলতায় ভোগান্তির আশঙ্কা।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকাদের আজ গান বাজনার দিকে সুনাম বাড়তে পারে। অতিরিক্ত লোভ আপনার জীবনে বিপদ ডেকে আনতে পারে। বুদ্ধি স্থির রেখে বিশেষ কোনও কাজের দিকে পা বাড়ানোই শ্রেয়। চাকুরীজীবীদের পদোন্নতির যোগ রয়েছে। শরীর স্বাস্থ্য ভাল থাকবে। নতুন কোনও কাজের সুযোগ বা বাড়তি উপার্জন হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য জন্য সংসারে অশান্তি হতে পারে। শিক্ষক শিক্ষিকাদের জন্য সময়টা শুভ।

মিথুন: আপনার রাশি যদি মিথুন হয় তবে আজকের দিনটা বন্ধুদের থেকে একটু সাবধান থাকুন অশান্তি বাড়তে পারে। আজ ভুলেও অপরের নামে সমালোচনা করতে যাবেন না। সহকর্মীর মিষ্টি কথায় ভুলবেন না। স্ত্রীর উপর ভরসা করতে পারেন। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। আজ সারাদিন কর্মে একটু অলসতা থাকলেও সঞ্চয় ভাল হবে। দীর্ঘ মেয়াদি কোনও কাজ সেরে ফেলুন।

কর্কট: আজ কোনও অশান্তি অনেক দূর অবধি যেতে পারে। ব্যবসায় ভালো যোগ আছে। কাউকে উপকারের বিনিময়ে নিজেকে অপমানিত হতে হবে। নতুন গৃহ নির্মাণের শুভ সময় আসছে। আজ সন্তানের ভাগ্যে উপর নির্ভর করে কিছু অর্থ উপার্জন হতে পারে। বাড়িতে বয়স্ক মানুষদের প্রতি বিশেষ নজর দিন। দামি কিছু হারিয়ে যেতে পারে। স্ত্রীর সঙ্গে মনমালিন্য হওয়ার যোগ রয়েছে।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকারা নিজের প্রিয় জিনিস সামলে রাখুন। কারণ, আজ কোনওকিছু হারিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষ কোনও ব্যক্তির দ্বারা সংসারে উন্নতির যোগ দেখা যাচ্ছে। সন্তানদের পরীক্ষার ফল ভাল হবে। শরীরে দুর্বলতা আসতে পারে। কোনও আত্মীয়ের অসুস্থতার খবর পেতে পারেন। কর্মস্থানে উদাসীন ভাব আপনার ক্ষতি করবে।

কন্যা: অতিরিক্ত কথার জন্য কোনও বিবাদ বাধতে পারে। কর্মক্ষেত্রে ঝামেলা হতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

তুলা: আজ তুলা রাশির মানুষটির জন্য বেশ শুভ দিন। সম্পত্তির ব্যপারে কোনও আইনি সাফল্য আসতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পরার একটা সম্ভাবনা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অথিতি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত হতে পারে।

বৃশ্চিক: একটু সাবধানে থাকবেন। কোনও বিবাদ মারামারি পর্যন্ত যেতে পারে। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ যোগ রয়েছে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

ধনু: ধনু রাশির জন্য আজকের দিনটি মিশ্র। সকাল দিকে কোনও অশান্তির জন্য মন ভাল থাকবে না। আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যাথা সৃষ্টি হতে পারে। কিছু কেনা বেচার জন্য অর্থ খরচ হতে পারে। আজ সারাদিন প্রচুর খাটুনি হতে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

মকর: আপনার বাড়িতে কোনও ভাল সংবাদ আসতে পারে। আজ নতুন কোনও কর্মের সন্ধান করতে হতে পারে। প্রতিবাদী মনোভাবের ফলে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃ স্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে।

কুম্ভ: আপনার রাশি যদি কুম্ভ হয় এবং আপনি ব্যবসায়ী হন তাহলে, ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত রয়েছে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সংকেত রয়েছে।

মীন: আজ আপনার মানসিক উদ্বেগের জন্য কোনও কাজ হাত ছাড়া হতে পারে। মাতৃকুলের সম্পত্তি পাওয়ার একটা ভাল সুযোগ আসতে পারে। প্রিয়জনের চিকিৎসার কাজে অর্থ ব্যয় হতে পারে। পরিবারে আর্থিক অনটন দেখা দিতে পারে। পথে চলার সময় বাড়তি সতর্কতা প্রয়োজন। মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে।
Blogger দ্বারা পরিচালিত.