হায়দরাবাদে পশু চিকিৎসককে গণধর্ষণ ও খুন কাণ্ডে ৪ অভিযুক্তকে এনকাউন্টার করল পুলিশ


Odd বাংলা ডেস্ক: হায়দরাবাদে পশু চিকিৎসককে গণধর্ষণ এবং খুনে অভিযুক্ত চারজনকে পুলিশ এনকাউন্টার করেছে বলে জানা গিয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার পূণর্নির্মাণের জন্য নিয়ে যাওয়ার সময়ে পুলিশের হেফাজত থেকে পালানোর চেষ্টা করে ওই চার অভিযুক্ত। আরও জানা গিয়েছে, অভিযুক্তরা পালানোর সময় পুলিশ গুলি চালাতে বাধ্য হয় এবং তাসদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু গুলিবিদ্ধ হওয়ার কারণেই মারা যায় চারজন অভিযুক্ত।



সূত্রের খবর ভোর ৩.৩০ মিনিট নাগাদ, ঠিক যে স্থানে গণধর্ষণের ঘটনাটি ঘটেছিল, তার খুব কাছেই ৪৪ নম্বর জাতীয় সড়কের কাছে এনকাউন্টরের ঘটনা ঘটে বলে জানা যায়। আরও যে বিষয়টি সামনে এসেছে, তা হল পুলিশের অস্ত্র ছিনতাই করে নিয়ে পালানোর চেষ্টা করার জন্য গুলি চালিয়েছে পুলিশ। 

অভিযুক্ত মহম্মদ (২৬), জোল্লু শিব (২০), জোল্লু নবীন (২০), চিন্তাপুন্তা চেন্নাকেশভুলু (২০)-কে ২৯ নভেম্বর এক পশু চিকিৎসককে গণধর্ষণ করে তাঁর দেহ জ্বালিয়ে দেওয়ার ঘটনায় গ্রেফতার করা হয়। এরপর ওই চারজনকে বিচারিক হেফাজতে রাখা হয়। চেরাপলি কেন্দ্রীয়  কারাগারে উচ্চ নিরাপত্তা কক্ষে বন্দি করা হয়েছিল, যেখানে নিরাপত্তা অনেকটাই জোরদার করা হয়েছিল এবং অতিরিক্ত পুলিশও মোতায়েন করা হয়। 



এই ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে কার্যত গর্জে উঠেছিল গোটা দেশ। অপরাধীদের ফাঁসির দাবিতে উত্তাল হয়েছিল সকলে। অবশেষে চার অভিযুক্তের মৃত্যুতে স্বভাবতই স্বস্তিতে নির্যাতিতার পরিবার। নির্যাতিতার বাবা জানিয়েছে, মেয়ের মৃত্যুর ১০ দিন পর দোষীরা সত্যিকারের শাস্তি পেল, পুলিশ এবং সরকারের কাছে কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেছেন, তাঁর মেয়ের আত্মা এবার সত্যিই শান্তি পাবে। 


অন্যদিকে এই ঘটনায় আনন্দ প্রকাশ করেছেন 'নির্ভয়া' জ্যোতি সিং-এর মা। তিনি জানিয়েছেন পুলিশ সত্যি অসাধারণ কাজ করেছেন। 
অন্যদিকে তেলেঙ্গানার আইনমন্ত্রীর দাবি, ঈশ্বরই তাদের শাস্তি দিয়েছে।  
Blogger দ্বারা পরিচালিত.