কেমন যাবে শনিবার সারাদিন, রইল আজকের রাশিফল


মেষ- একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ হতে পারে। নতুন চাকরি নিয়ে উদ্বেগ বাড়বে। অহেতুক রাগ বাড়তে পারে। আজ সকাল থেকে কাজে অনিহা বাড়তে পারে। 

বৃষ- ব্যবসায় খরচ বাড়তে পারে। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমের জন্য মনে আনন্দ হতে পারে। কোনও তৃতীয় মহিলা জন্য অশান্তি হতে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা বাড়তে পারে। 

মিথুন- কাজের ক্ষেত্রে শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি পাবে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। 

কর্কট- অকারণে প্রতিবেশীর জন্য অশান্তির আশঙ্কা দেখা দিতে পারে।  অনেক দিনের আশা পূরণ হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য প্রেমে অশান্তি দেখা দিতে পারে। রক্তচাপ বৃদ্ধি পাবে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে।

সিংহ- সকালের দিকে ব্যবসায় বাড়তি কিছু খরচ হতে পারে। আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন।  

কন্যা- কোনও কারণে আশাহত হতে পারেন। সম্পত্তির ব্যাপারে চিন্তা বাড়বে। পেটের সমস্যা বাড়তে পারে আজ। স্ত্রীর আবদার পূরণ করতে সক্ষম হবেন।

তুলা- কর্মস্থানে অস্থিরতা বাড়তে পারে। আর্থিক চাপ থাকবে আজ। কোনও কারনে মনে ভয় বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। হার্টের সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক- হজমের গণ্ডগোল হতে পারে। চাকরির ভাল যোগাযোগ আসবে। অতিরিক্ত খরচের জন্য বাড়িতে বিবাদ। প্রেমে অশান্তি আসবে। আজ খুব শুভ দিন। শত্রু আজ দুর্বলতার সুযোগ নিতে পারে।

ধনু- পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। দুপুরের পরে ভাল খবর আসতে চলেছে। আজ বাড়ির বাহিরে ভোগান্তি হওয়ার যোগ রয়েছে।

মকর- খারাপ স্বপ্ন দেখার জন্য মানসিক চিন্তা। সংসারে অতিরিক্ত খরচ হবে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ। 

কুম্ভ- রাস্তাঘাটে বিপদ আসতে পারে। স্ত্রীর সঙ্গে ছোট কারণে অশান্তি। সকাল থেকে অতিরিক্ত খরচ হতে পারে। শিক্ষার ব্যাপারে ভাল সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে।

মীন- সারাদিন প্রচুর পরিশ্রম করবার জন্য শরীরে ক্লান্তি। ক্ষত থেকে রোগ বাড়তে পারে। সম্পত্তি থেকে আয় বৃদ্ধি। বাবার সঙ্গে অশান্তির আশঙ্কা। কোনও কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে। 
Blogger দ্বারা পরিচালিত.