ছোটবেলায় হারিয়ে যাওয়া বাবা-মাকে ফেসবুকের মাধ্যমে খুঁজে পেল কিশোরী


Odd বাংলা ডেস্ক: আজেকর দিনে সোশ্যাল মিডিয়ার জমানায় পুরোনো বন্ধুদের খুঁজে পাওয়া কত সহজ। বিশেষত একসময় যাঁদের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল, কিন্তু কালের নিয়মে সেই যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার পথে। তবে এভাবেই বহু হারিয়ে যাওয়া বন্ধুত্ব ফিরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া। তবে এবার এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই নিজের পরিবারে ফিরে যেতে চলেছে ১২ বছরের এক মেয়ে। 

১২ বছরের ভবানি পরিচারিকার কাজ করতে এসেছিল বংশী কৃষ্ণার বাড়িতে। ভবানিই তাঁকে বলেন মাত্র ৪ বছর বয়সেই সে মা-বাবার থেকে আলাদা হয়ে গিয়েছে। এরপর এক মহিলা তাকে দত্তক নেয় এবং সেই থেকেই তাদের কাছেই মানুষ ভবানি। এরপর সোশ্যাল মিডিয়ায় ভবানির বাব-মা-কে খুঁজতে শুরু করেন বংশী কৃষ্ণা। এরপর আচমকাই একদিন ভবানির ভাইকে সোশ্যাল মিডিয়ায় খুঁজে পান তিনি। 

বংশী কৃষ্ণা জানিয়েছেন, বাড়িতে পরিচারিকা নেওয়ার আগে তিনি ভাল করে তাদের কাগজপত্র যাচাই করে নেন। সেইরকমই করতে গিয়ে ভবানি তাঁকে জানায় যে, তাঁর কাছে কোনও কাগজপত্র নেই, কারণ সে এক পালিতা কন্যা। এরপর তার বাবা-মায়ের বিবরণ নিয়ে সোশ্যাল মিডিয়ায় তাদের খোঁজ করতে শুরু করেন তিনি। এরপর একাধিক ব্যক্তির সঙ্গে কথা বলে একদিন মেয়েটির বাবা-মায়ের সন্ধান পান তিনি। এতদিন পরে নিজের বাবা-মাকে পেয়ে খুবই খুশি ভবানি। 
Blogger দ্বারা পরিচালিত.