মহেন্দ্র সিং ধোনির হাত ধরে সেনা জওয়ানদের জীবনের না-জানা কাহিনি এবার ফুটে উঠবে টিভির পর্দায়


Odd বাংলা ডেস্ক: ভারত কে বিশ্বকাপ এনে দিয়েছিলেন যে ক্রিকেট তারকা, সেই ভারতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বর্তমানে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তবে অবসর জীবন খুবই অভিনবভাবেই কাটাচ্ছেন মাহি। বলা বাহুল্য অবসর জীবনেই তো মানুষ তাঁর অন্যান্য প্যাশনগুলির পিছনে ছোটে, আর মাহির ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। 

প্রসঙ্গত, আজ থেকে প্রায় এক বছর আগে টেরিটোরিয়াল আর্মির প্যারাশ্যুট রেজিমেন্টে সম্মানিত লেফটেন্যান্ট কর্নেল ধোনি একটি ইউনিটের সঙ্গ প্রশিক্ষণ নিয়েছিলেন আর সেখান থেকেই তিনি তাঁর পরবর্তী কাজের ধারণা পেয়েছেন। কারণ এবার মাহি ভারতীয় সেনাবাহিনির সদস্যের জীবনের ওপর একটি টেলিভিশন শো প্রযোজনা করতে চলেছেন। 

সূত্রের খবর, যেসব সেনারা তাঁদের আত্মত্যাগের জন্য পরম বীর চক্র এবং অশোক চক্র সম্মান লাভ করেছে, তাঁদের জীবনকাহিনি ফুটে উঠবে এই টিলিভিশন শো-তে। সূত্র মারফত আরও জানা গিয়েছে, খেলাধূলা থেক দূরে থাকার সময়ে মহেন্দ্র সিং ধোনী, সেনা অফিসারদের সঙ্গে অনেকখানি সময় কাটাতেন। এমনকী ভারতীয় টেরিটোরিয়াল সেনাবাহিনির সঙ্গে সপ্তাহ দুয়েক কাটিয়ে এসেছেন। 

এইভাবে ভারতীয় সেনাবাহিনির সঙ্গে সময় কাটাতে কাটাতে তাঁদের জীবনের সঙ্গে জড়িয়ে পড়েছিলেন ধোনি। সেনাবাহিনি এবং তাঁর পরিবারের কষ্ট তাঁকে নাড়িয়ে দিয়েছিল। আর সেই কারণেই তাঁদের কাহিনি সকলের সামনে নিয়ে আসার চেষ্টায় রয়েছেন ধোনি। সেনার জীবন কাহিনির ওপর যে শো-টি তৈরি হবে তার প্রযোজনা করবেন মাহি। আগামী ২০২০ সালে মুক্তি পাবে এই শো, যেখানে মূলত ফুটে উঠবে সেনাবাহিনির পরিবারের মানুষরা দিনের পর দিন যে নিরন্তর কষ্টের মধ্যে দিয়ে দিন গুজরান করেন সেই গল্প।
Blogger দ্বারা পরিচালিত.