অবশেষে নারী সুরক্ষার বিষয়ে মুখ খুললেন নরেন্দ্র মোদী, কী বললেন তিনি জেনে নিন



Odd বাংলা ডেস্ক: নারী সুরক্ষা নিয়ে অবশেষ মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নারীদের সুরক্ষা এবং নারীদের সুরক্ষিত বোধ করানোর জন্য পুলিশের ভুমিকার ওপর বিশেষভাবে জোর দেওয়ার কথা বলেছেন প্রধানমন্ত্রী। নারীদের প্রতি হয়ে চলা একের পর এক অপরাধমুলক ঘটনায় যখন জনমনে একটা ক্ষোভের সৃষ্টি হয়েছে, তখনই মুখ খুললেন নরেন্দ্র মোদী। 

সম্প্রতি পুনেতে আয়োজিত ডিজিপি/আইজিপি কনফারেন্সে যোগ দিয়ে নরেন্দ্র মোদী বলেন, মহিলা ও শিশু-সহ সমাজের সকল স্তরের মানুষের মধ্যে আস্থা জাগাতে পুলিশ বাহিনির ভাবমূর্তি আরও উন্নত করার জন্য পুলিশের কর্মকর্তাদের সর্বদা সচেষ্ট থাকতে হবে। 

প্রধানমন্ত্রীর কার্যালয়ের তরফে জারি করা একটি বিবৃতিতে বলা হয়েছে,  প্রতিদিনের দায়িত্ব পালনের সময়ে পুলিশের কর্মকর্তাদের যে সমস্যার সম্মুখীন হতে হয়, সেই কথাও স্বীকার করে নিয়েছেন। তবে বিবৃতিতে আরও বলা হয়েছে যে, যখনই পুলিশরা কোনও দ্বিধার মধ্যে পড়বেন, তখনই যে আদর্শ ও চেতনা নিয়ে তারা সিভিল সার্ভিস পরীক্ষার জন্য প্রস্তুত হয়েছিলেন, সেই কথাটি মাথায় রাখা উচিত। তাদের মনে রাখতে হবে সমাজের দুর্বল ও দরিদ্রতম শ্রেণীর কল্যাণের কথা, এবং তা মাথায় রেখেই জাতীয় স্বার্থে কাজ চালিয়ে যেতে হবে। 

পাশাপাশি প্রধানমন্ত্রী মোদী উত্তর-পূর্ব রাজ্যগুলির উন্নয়নের জন্য বিশেষ আগ্রহ প্রকাশ করেছেন এবং এই রাজ্যগুলির ডিজিপি-দের উন্নয়ন কর্মসূচির জন্য অনুকূল পরিবেশ তৈরি করতে অতিরিক্ত চেষ্টা করার আহ্বান জানান তিনি। 
Blogger দ্বারা পরিচালিত.