ফারহান ইরানি ওরফে জন আব্রাহাম-এর জন্মদিনে তাঁর সম্পর্কে রইল কিছু অজানা কথা


Odd বাংলা ডেস্ক: হ্যান্ডসাম-ড্যাসিং পার্সোন্যালিটি হিসাবে বলিউড তারকা জন আব্রাহাম-এর কিন্তু একসময়ে মহিলা ফ্যানের সংখ্যা নেহাত কম ছিল না। বলিউডে তাঁর হিটের পাশাপাশি ফ্লপের সংখ্যাও একসময়ে পাল্লা দিয়ে বেড়েছে। কিন্তু জনের চেহারার দীপ্তি কিন্তু একইরম আছে। জন্মদিনে তাঁর সম্পর্কে অজানা কিছু তথ্য রইল আপনাদের জন্য। 

১) জনের বাবা একজন মালায়লি এবং মা একজন পার্সি। পার্সিতে জনের নাম হল ফারহান ইরানি। 

২) জন স্কুলে পড়ার সময় একজন খুব ভাল দৌড়বিদ ছিলেন এবং ১০০ মিটার এবং ২০০ মিটার দৌড়ে অংশ নিতেন। জেলা পর্যায়ে ১০০ মিটার দৌড়ের জন্য তিনি তাঁর বিদ্যালয়ের প্রতিনিধিত্ব করেছিলেন।

৩)হৃতিক রোশন, উদয় চোপড়া, অভিষেক বচ্চনের সঙ্গে বম্বে স্কটিশ স্কুলে একসঙ্গে পড়াশোনা করতেন জন আব্রাহাম। পরে মুম্বইয়ের জয় হিন্দ কলেজ থেকে অর্থনীতিতে স্নাতক হন তিনি। 

৪) জনের বাবা ছিলেন একজন ক্যান্সার রোগী। দীর্ঘদিন ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করেছিলেন তিনি। সেই সময়ে বাবার পাশে ছিলেন তিনি। একবার এর সাক্ষাতকারে জন জানিয়েছিলেন, তাঁর বাবার কঠিন সময় এবং তাঁর মায়ের সেবা- যত্নের মধ্যে দিয়ে নিজের জীবনের মানে নতুন করে বুঝেছিলেন জন। 

৫) জন কিন্তু অসম্ভব গ্যাজেট-প্রিয়। তিনি নিজের উদ্যোগে সেল ফোনের জন্য একটি গেম ডেভেলপ কেরছিলেন, যার নাম তিনি দিয়েছিলেন ভেলোসিটি।

৬) একসময়ে ধূমপানে আসক্ত হয়ে পড়েছিলেন জন, কিন্তু ধীরে ধীরে সুস্বাস্থ্যের জন্য নিজেই সেই আসক্তি থেকে বেরিয়ে আসতে পেরেছিলেন।  
Blogger দ্বারা পরিচালিত.