২৬ ডিসেম্বর সূর্যগ্রহণ, এই ৪ রাশির ওপর পড়তে পারে খারাপ প্রভাব


Odd বাংলা ডেস্ক: এই বছরের শেষ সূর্যগ্রহণটি হতে চলেছে ২৬ ডিসেম্বর। সূর্যগ্রহণ জ্যোতিষশাস্ত্রে বিশেষভাবে গুরুত্বপূর্ণ। সেইসঙ্গে রাশিচক্রের ওপরও বিরাট প্রভাব নিয়ে আসতে পারে। বছরের শেষের এই সূর্যগ্রহণ কিন্তু এই চার রাশির ওপর খুব কঠিন প্রভাব ফেলতে পারে। জেনে নিন, কোন কোন রাশির ওপর এর প্রভাব পড়তে পারে। 

১) মেষ- বছরের শেষ সূর্যগ্রহণ মেষ রাশির জাতকদের জন্য খুব একটা ফলপ্রদ হবে না। সূর্যের অবস্থানের কারণ এই সময়ে মেষ রাশির কাছে দুর্ভাগ্যের কারণ হতে পারে। এই সময়ে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক জীবনে অশান্তির কালো মেঘ দেখা দিতে পারে। জীবনের যেকোনও সিদ্ধান্ত একটু বুঝে নিতে হবে। 

২) বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকদের জন্যও এই সূর্যগ্রহণ দুর্ভাগ্য বয়ে নিয়ে আসতে পারে। আপনার স্বাস্থ্য ঠিক থাকলেও আপনার কাছের মানুষের অসুস্থতা আপনাকে চিন্তায় রাখবে। সেইজন্য চিন্তার কারণে আপনার শরীরও খারাপ হতে পারে। এই সময়ে তেল-মশলাযুক্ত খাবার  এড়িয়ে চলুন। 

৩) মিথুন- এই সূর্যগ্রহণ মিথুন রাশির জাতকদের জন্যও খুব একটা সুখকর হবে না। আসন্ন কঠিন সময়ের জন্যও মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে। কোনও কারণেই উত্তেজিত হবেন না, তার জেরে বাড়তি সমস্যা বয়ে আনতে পারেন। মনের জোর রাখুন।

৪) তুলা- সূর্যগ্রহণের প্রভাব পড়বে তুলা রাশির জাতকদের ওপরেও। এর ফলে ব্যক্তিজীবন ও কর্মক্ষেত্রে প্রচুর বিরোধিতা ও ভুল বোঝাবুঝির মধ্যে পড়তে হতে পারে আপনাকে।নিজের শরীরের খেয়াল রাখুন। জীবনের যেকোনও সিদ্ধান্ত একটু ভেবে-চিন্তে নেওয়া উচিত। 
Blogger দ্বারা পরিচালিত.