বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছিলেন যেসব বলি তারকারা...


Odd বাংলা ডেস্ক: বিয়ের আগে গর্ভে সন্তান চলে এলে সেই নিয়ে সমাজে নানা কথাই ওঠে। পুরুষদের নয়, বরং মহিলাদেরই এর জন্য একতরফাভাবে দোষারোপ করা হয়। আর তাঁরা যদি সেলিব্রিটি হন তাহলে তো আর কথাই নেই। বিয়ের আগে সন্তানের মা হতে চলেছেন এমনটা জানতে পারলে অভিনেত্রীদের চরিত্র নিয়ে কাটাছেঁড়া শুরু হয়ে যায়। আজ আপনাদের জানাতে চলেছি এমন কয়েকজন অভিনেত্রীদের কথা যাঁরা বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়েছিলেন। 

১) শ্রীদেবী- এই তালিকায় প্রথম যাঁর নাম তিনি হলেন বলিউড ডিভা শ্রীদেবী। বিয়ের আগেই তিনি যে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন সেই খবর মিডিয়ার সামনে তিনি নিজে মুখেই স্বীকার করেন। বলি প্রোডিউসার বনি কাপুরের সঙ্গে যখন তাঁর বিয়ে হয়, তখন তিনি সাত মাসের অন্তঃসত্ত্বা। 

২) কঙ্কনা সেনশর্মা- বলি অভিনেতা রণবীর শৌরির সঙ্গে তিন বছর ধরে সম্পর্কে থাকার পরে তাঁর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন কঙ্কনা সেনশর্মা। বিয়ের ছয়মাস পরেই একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন কঙ্কনা। 

৩) সেলিনা জেটলি- তড়িঘড়ি নিজের অস্ট্রেলিয়ান প্রেমিক পিটাপ হ্যাগকে বিয়ে করেন সেলিনা জেটলি। বিয়ের আট মাসের মাথায় যমজ সন্তানের জন্ম দেন এই বলি নায়িকা। যদিও অন্তঃসত্ত্বা হওয়ার খবর বার বার অস্বীকার করলেও এই নিয়ে বলিউডে জোর জল্পনা চলেছিল। 

৪) সারিকা- দক্ষিমের বিখ্যাত তারকা কমল হাসানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী সারিকা। যার ফলে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। তারপরেই জন্ম হয় শ্রুতি হাসানের।

৫) অমৃতা আরোরা- অভিনেত্রী অমৃতা অরোরাও কিন্তু একপ্রকার তড়িঘড়ি করেই বিয়ে করে ফেলেছিলেন শাকিল লাদাককে। এর জানা যায় গর্ভবতী হয়ে পড়ার জন্যই এইভাবে তড়িঘড়ি বিয়ে করে নেন তাঁরা।

৬) মাহিমা চৌধুরী- একসময়ে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন মাহিমা চৌধুরী। তিনিও বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। আর একথা অকপটেই মিডিয়ার সামনে বহুবার স্বীকার করেছেন মহিমা।

৭)অনুষ্কা শঙ্কর- বিখ্যাত সেতার বাদক রবিশঙ্করের কন্যা অনুষ্কা শঙ্কর বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। ব্রিটিশ পরিচালক জো রাইটের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কের মাঝেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। এরপর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা।
Blogger দ্বারা পরিচালিত.