মোবাইল কিনলে বিনামূল্যে মিলবে ১ কেজি পেঁয়াজ! ভিড় জমাচ্ছে উত্তেজিত জনতা, কোথায় মিলছে এমন অফার


Odd বাংলা ডেস্ক: দেশে একদিকে যেমন পেঁয়াজের দাম আকাশ ছুঁয়েছে তখন তামিলনাড়ুর এক মোবাইল বিক্রেতা নিজের স্মার্টফোন বিক্রি করার এক অভিনব উপায় খুঁজে বের করেছেন। তাঁর মোবাইলের দোকানে ঢোকার পথেই বড় করে একটি পোস্টার লাগিয়েছেন, যেখানে লেখা রয়েছে, একটি স্মার্টফোনের সঙ্গে এক কেজি পেঁয়াজ সম্পূর্ণ বিনামূল্যে।

অর্থাৎ কেউ যদি তাঁর দোকান থেকে একটি ফোন কেনেন, তাহলে তিনি এক কেজি পেঁয়াজ পাবেন একেবারে ফ্রি-তে! এমন অদ্ভুত অফারের কথা জানতে পেরে একপ্রকার অবাকই হন সাধারণ মানুষ। দোকানের মালিকের কথায়, পেঁয়াজের দুর্মূল্যের দিনে এমন অভাবনীয় অফার দেওয়ার পর থেকেই তার দোকানে আগের থেকে অনেক বেশি মানুষের আনাগোনা শুরু হয়েছে। 

শুধু তাই নয় ওই দোকানদার আরও জানিয়েছেন যে, গত আট বছরের বেশি সময় ধরে তিনি ওই দোকানটি চালাচ্ছেন। দিন গড়ে ২টি করে মোবাইল ফোন বিক্রি করতেন। কিন্তু এই অফারটি দেওয়ার পর থেকেই দিনে ৮টি করে মোবাইল বিক্রি হচ্ছে বলে জানান তিনি। প্রসঙ্গত, তামিলনাড়ুতে ১৪০ থেকে ১৮০ টাকা কেজি দরে বিকোচ্ছে পেঁয়াজ, কোথাও কোথাও ২০০ টাকা কেজি দরেও বিক্রি করা হচ্ছে পেঁয়াজ। ফলত একটি নতুন মোবাইল কিনলে যদি বিনামূল্যে পেঁয়াজ পাওয়া যায়, এর থেকে ভাল আর কীই বা হতে পারে- অন্তত এমনটাই মনে করছেন ক্রেতারা। 
Blogger দ্বারা পরিচালিত.