বিয়ে এবং প্রেম ভাঙার পর গ্ল্যামারাস লুকে ফিরে এসেছেন যেসব নায়িকারা...


Odd বাংলা ডেস্ক: তারকাদের জীবনও কিন্তু আমাদের জীবনের চেয়ে কোনও অংশে কম নয়। তাঁদের জীবনে ও আমাদের মতোই ভাঙা-গড়া লেগেই থাকে। তাঁদেরও জীবনে প্রেম আসে আবার সম্পর্ক ভাঙার আঁচও লাগে তাঁদের গায়ে। তবে অনেকেই এমন রয়েছেন যাঁরা প্রেম বা বিয়ে ভাঙার পর নিজেকে লুকিয়ে না রেখে আরও গ্ল্যামারাসভাবে নিজেদের ধরা দিয়েছেন। রইল এমনই কিছু নায়িকার সন্ধান যাঁরা সম্পর্ক ভাঙার পর আরও সুন্দরী হয়ে উঠেছেন। 
Image Source- Indiatimes.com
১) চিত্রাঙ্গদা সিং- 'হাজারো খোয়াইশে এয়সি', 'ইনকার', 'দেশি বয়েজ'-এর মতো ছবিতে চিত্রাঙ্গদার অভিনয় বহু পুরুষেরই বুকে আগুন জ্বালিয়েছিল।২০০১ সালে জ্যোতি রান্ধাওয়ার সঙ্গে গাঁটছড়া বাধার পর বহু পুরুষেরই হৃদয় ভেঙেছিল। কিন্তু এরপরে অবশ্য জ্যোতি রান্ধাওয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় চিত্রাঙ্গদার। আর তার পরেই একেবারে অন্য রূপে ধরা দেন চিত্রাঙ্গদা। 
Image Source- Wikipedia
২) মালাইকা অরোরা-  বলিউডের আইকনিক ডান্সার মালাইকা অরোরা দীর্ঘ ১৯ বছরের সংসার জীবনের পর স্বামী আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেন। একটি সাক্ষাৎকারে মালাইকা বলেছিলেন, কারওর সঙ্গে অখুশি থাকার চেয়ে একা ভাল থাকা ভাল। তবে শুধু ভাল থাকাই নয়, মালাইকার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলে বোঝা যাবে আগের থেকে অনেকটাই গ্ল্যামারাস হয়ে উঠেছেন। 
Image Source- DNA India
৩) জ্যাকলিন ফার্নান্ডেজ- সকলের অলক্ষ্যেই ডিরেক্টর সাজিদ খানের সঙ্গে ডেট করছিলেন জ্যাকলিন। কিন্তু খুব বিশ্রীভাবে ব্রেক আপ হলেও তার এতটুকু আঁচ আসেনি জ্যাকলিনের জীবনে। বরং দিনে দিনে সকলের সামনে নিজেকে আরও সুন্দরভাবে তুলে ধরেছেন জ্যাকলিন। 
Image Source- The Times Of India
৪) কাল্কি কোয়েচলিন- বহুমুখী প্রতিভাধর অভিনেত্রী কাল্কি কোয়েচলিন যে কোনও চরিত্রেই নিজেকে সাবলীলভাবে পর্দায় তুলে ধরেছেন। পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিয়ে হলেও সেই সম্পর্ক টেকেনি। তবে বিচ্ছেদের পর আরও গ্ল্যামারাসভাবে পর্দায় নিজেকে তুলে ধরেছেন কাল্কি। বর্তমানে কাল্কি সন্তান সম্ভবা, প্রেমিক গাই হার্সবার্গ-এর সন্তানকে জন্ম দিতে চলেছেন কাল্কি।
Image Source- Google
৫) জেনিফার উইঙ্গেট- জনপ্রিয় ধারাবাহিক 'দিল মিল গ্যয়ে'-এর সেটে সহ-অভিনেতা করণ সিং গ্রোভারের প্রেমে পড়েন জেনিফার উইঙ্গেট। প্রেমের সম্পর্ক গড়ায় বিয়ে পর্যন্ত। কিন্তু কিছু দিন পরেই বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এরপরেই নিজেকে সম্পূর্ণ নতুনভাবে গ্রুম করেন জেনিফার। নিজেকে অন্যভাবে তুলে ধরে ছোটপর্দার এক জনপ্রিয় মুখ হয়ে ওঠেন তিনি।
Blogger দ্বারা পরিচালিত.