বিশ্বসেরা ঠাকুমার খেতাব জয় করলেন ৬২ বছরের এই 'বৃদ্ধা'


Odd বাংলা ডেস্ক: বিশ্বের সেরা সুন্দরী বা মিস ইউনিভার্স প্রতিযোগীতার কথা তো সকলেই শুনেছেন, কিন্তু ঠাকুমা ইউনিভার্সের কথা কি আগে শুনেছেন! অবাক হলেন তো? এবার সেই শিরোপাই পেলেন এক ভারতীয়। ১৯ থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত বুলগেরির সোফিয়ায় অনুষ্ঠিত হয়েছিল গ্র্যান্ডমা ইউনিভার্স প্রতিযোগীতা। আর সেই প্রতিযোগীতায় সেরার শিরোপা পেলেন ৬২ বছর বয়সী ভারতীয় আরতি বি চাটলানি। 

বয়সকালে এমন অসামান্য সম্মান লাভ করবেন ভাবতেই পারেননি আরতি দেবী। তাঁর কাছে এই মুহূরপ্ত অনেকটা ম্যাজিকের মতো। তিনি এও চান যে, অনুষ্ঠানে আগত সকল ঠাকুমাই যেন একদিন এই পুরস্কার লাভ করেন।বেঙ্গালুরু থেকে তিনিই প্রথম যিনি এই সৌন্দর্য প্রতিযোগীতায় অংশ নিয়েছিলেন। 

আরও পড়ুন- নিজে হাতে পুঁতেছেন ৪০,০০০ গাছ, প্রকৃতির জন্য অবদান রেখে পদ্মশ্রী পেলেন এই 'বনদেবী'

প্রতিযোগীতার তিনটি রাউন্ড ছিল, যেগুলি হল জাতীয় পোশাক, ট্যালেন্ট রাউন্ড এবং ক্রাউনিং সেরিমনি। আরতি দেবী জানিয়েছেন, প্রথম রাউন্ডের জন্য তিনি বেছেছিলেন লেহেঙ্গা এবং ব্রাইডাল জুয়েলারি। ট্যালেন্ট রাউন্ডে হিন্দি গানের সঙ্গে নেচেছিলেন বৃদ্ধা। এই পারফরমেন্সে তাঁর সঙ্গে যোগ দিয়েছিল তার নাতি-নাতনিরাও। 

অন্যান্য দেশ থেকে আগত লম্বা এবং ফিট ঠাকুমাদের দেখে কার্যত নার্ভাসই ছিলেন আরতি দেবী, কিন্তু তাও নিজের সেরাটা দিয়ে গিয়েছেন। অবশেষে সেরার শিরোপা জেতায় স্বভাবতই খুশি তাঁর পরিবার। 
Blogger দ্বারা পরিচালিত.