নিজে হাতে মিষ্টি বানিয়ে বিক্রি করেন ৯৪ বছরের বৃদ্ধা, বর্ষসেরা অন্ত্রপ্রনর-এর খেতাব দিলেন আনন্দ মাহিন্দ্রা


Odd বাংলা ডেস্ক: বিজনেস টাইকুন আনন্দ মাহিন্দ্রা বরাবরই নিজের টুইটার হ্যান্ডেলে সুপ্ত প্রতিভা তুলে ধরেন। তা বারংবারই নেট দুনিয়ায় সাড়া ফেলে দেয়। তাঁর সাম্প্রতিক টুইট ঘিরেও তৈরি হয়েছে একইরকমের উত্তেজনা। 

আপনি যখনই 'স্টার্ট আপ' শব্দটি শোনেন তখনই আপনায় হয়তো বড় শহরের বুকে কয়েক লক্ষ টাকা খরচ করে তৈরি ইমারতের মধ্যে ঠান্ডা ঘরে বসে কোনও কাজ করাকেই বোঝেন! কিন্তু ৯৪ মবছর বয়সে এসেও এই বৃদ্ধা যা করছেন, তা কিন্তু কোনও স্টার্ট আপের থেকে কম নয়। বিজনেস টাইকুন আনন্দ মাহিন্দ্রা তুলে ধরেছেন চন্ডীগড় ৯৪ বছরের হরভজন কৌরের কাহিনি। নবতিপর এই বৃদ্ধা নিজে হাতে তৈরি করেন হরেকরকমের মিষ্টি আর সেই মিষ্টিই স্থানীয় বাজারে বিক্রি করেন তাঁরই কন্যা। 
জানা যায়, আজ থেকে প্রায় ৪ বছর আগে তিনি প্রথম নিজের বানানো মিষ্টি বিক্রি করতে শুরু করেন। সেই সময়েই অর্থাত ৯০ বছর বয়সেই প্রথম নিজের চেষ্টায় অর্থ উপার্জন করা শুরু করেন এই বৃদ্ধা। সোশ্যাল মিডিয়ায় এই বৃদ্ধার ভিডিওটি খুঁজে পান আনন্দ মহিন্দ্রা। তারপর সকলের কাছে পৌঁছে দেন তাঁর অসাধারণ কাহিনি। ভিডিওটি ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

বৃদ্ধার এই উদ্যোগ সকলের কাছে অনুপ্রেরণা হয়ে উঠেছে। আনন্দ মাহিন্দ্রার চোখে এই বৃদ্ধাই তাঁর কাছে 'অন্ত্রপ্রনর অব দ্য ইয়ার'।
Blogger দ্বারা পরিচালিত.