নরেন্দ্র মোদী এবং তার বাবার বার্থ সার্টিফিকেট দেখতে চাইলেন অনুরাগ কাশ্যপ!


Odd বাংলা ডেস্ক: ১০ জানুয়ারি সংশোধিত্ব নাগরিকত্ব আইন কার্যকর হওয়ার পরপরই এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ উগ্রে দিলেন চিত্রপরিচালক অনুরাগ কাশ্যপ। প্রতিবাদ হিসাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং তাঁর পরিবারকে ব্যক্তিগত আক্রমণ শানান তিনি। 

প্রতিবাদের মাধ্যম হিসাবে তিনি বেছে নেন ট্যুইটার। এদিন নিজের ট্যুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, নরেন্দ্র মোদী যে শিক্ষিত, তিনি তার প্রমাণ চান। এবং রাষ্ট্রবিজ্ঞানে তাঁর কী ডিগ্রি রয়েছে, তাও দেখার দাবি জানিয়েছেন অনুরাগ কাশ্যপ। এখানেই শেষ নয় অনুরাগ কাশ্যপ আরও জানিয়েছেন, নরেন্দ্র মোদীর উচিত তাঁর বাবার এবং তাঁর সমস্ত পরিবারের জন্মের শংসাপত্র সারা দেশবাসীকে খাওয়ানো উচিত। তিনি বলেন, দেশের নাগরিকদের কাছ থেকে কাগজপত্র চাওয়ার আগে তিনি তাঁর নিজের কাগজপত্র দেখান। 

প্রতিবাদ হিসাবে তিনি ব্যবহার করেন #f**kCAA। সরকারকে 'বোবা' হিসাবে আখ্যা দিয়ে সিএএ-কে নোটবন্দীর সঙ্গে তুলনা করে তিনি লেখেন- এই সরকারের তখনই 'ডায়লগ' দেওয়া উচিত, তখন তাঁরা শিখবেন কীভাবে কথা বলতে হয়। তাঁদের কোনও পরিকল্পনা নেই, নেই কোনও পদ্ধতিও। এর আগে একইভাবে অভিনেত্রী স্বরা ভাস্করও সিএএ-এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ উগ্রে দিয়েছেন। 
Blogger দ্বারা পরিচালিত.