হবু বরের বাবার সঙ্গে পালিয়ে গেল কনের মা! ভেস্তে গেল বিয়ে


Odd বাংলা ডেস্ক: বিয়ে কেবল দুটি মানুষের মনেরই মেলবন্ধন নয়। দুটি পরিবারেরও একে অপরের সঙ্গে মেলবন্ধন। কিন্তু দুই পক্ষের হবু শ্বশুর-শাশুড়িরা একে অপরের কাছাকাছি আসতে গিয়ে যদি ছেলে-মেয়ের বিয়েই পণ্ড করে দেন। তাহলে সত্যি আর কিছু বলার থাকে না। 

সুরাটে ঘটে গিয়েছে এমনই এক চাঞ্চল্যকর ঘটনা। সুরাটের অল্পবয়সী যুগল একে অপরকে বিয়ে করবেন বলে স্থির করেন। দুই পরিবারের তরফে তাদের বিয়ে ঠিকও হয়ে যায়। কিন্তু সবকিছু পণ্ড হয়ে যায় যখন বরের বাবার সঙ্গে পালিয়ে যায় কনের মা! 

প্রসঙ্গত, দুই হবু বেয়াই-বেয়ান বহু পুরনো বন্ধু এবং পূর্বে দুজনের মধ্যে প্রেমের সম্পর্কও ছিল বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, ফেব্রুয়ারী মাসের দ্বিতীয় সপ্তাহে ওই যুগলের বিয়ে স্থির করা হয়েছিল। কিন্তু অদ্ভুতভাবে তার আগেই বাড়ি থেকে উধাও বছর ৪৮-এর বরের বাবা, অন্যদিকে ৪৬ বছর বয়সী কনের মা।

আরও পড়ুন- এই বাংলার বুকেই রাজত্ব করতেন আগ্রামেস, সিন্ধু ছাড়াও ভারতের আর এক সভ্যতা, নাম উয়ারী-বটেশ্বর

তাঁদের নিরুদ্দেশ হওয়ার পর থানায় নিখোঁজের রিপোর্টও দায়ের করা হয়েছে। আর এইসবের চক্করে আপাতত ওই যুগলের বিয়ে স্থগিত রাখা হয়েছে। তবে কাকতালীয়ভাবে তাঁদের দুজনকে যেহেতু একসঙ্গে খুঁজে পাওয়া যাচ্ছে না,  তাঁরা যে একে অপরের সঙ্গেই পালিয়েছে বলে মনে করা হচ্ছে। কিন্তু এই বিষয়ে এখনও কোনও প্রমাণ পাওয়া যায়নি। 
Blogger দ্বারা পরিচালিত.