'আমরা সিএএ সমর্থন করি', শিশুদের দিয়ে জোর করে মোদীকে চিঠি লেখানোর অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে


Odd বাংলা ডেস্ক: সিএএ-র সপক্ষে প্রধনমন্ত্রী নরেন্দ্র মোদী কে একটি চিঠি লেখাল গুজরাতের একটি স্কুল। স্কুলের ছাত্রদের দিয়ে চিঠিতে লেখানো হয়েছে, 'অভিনন্দন, আমি, ভারতের নাগরিক। মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীকে সিএএ (সংশোধিত নাগরিকত্ব আইন)-এর জন্য অভিনন্দন জানাই। আমি এবং আমার পরিবার এই আইনটিকে সমর্থন করি।'

ঘটনাটি ঘটেছে আমেদাবাদের লিটল স্টার স্কুলে। এই ঘটনার জেরে শিক্ষার্থীদের অভিভাবকরা স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়েছেন। যদিও চাপের মুখে পড়ে অভিভাবকদের কাছে ক্ষমা চেয়ে নেয় স্কুল কর্তৃপক্ষ। এবং ছাত্র-ছাত্রীদের লেখা ওই পোস্টকার্ড অভিভাবকদের কাছে ফিরিয়ে দেওয়া হয়। 

স্কুল কর্তৃপক্ষের তরফে সংবাদমাধ্যমকে জানানো হয়েছে, বিষয়টি নিছকই ভুল বোঝাবুঝি হয়েছে। এবং বিষয়টি সমাধানও করা হয়েছে। স্কুলের মালিক আরও জানিয়েছেন, তাঁর অজান্তেই স্কুলের বেশকিছু ক্লাসের শিক্ষক ছাত্রছাত্রীদের দিয়ে এই কাজ করিয়েছেন। 

পোস্টকার্ডগুলি হাতে পাওয়ার পরে অভিভাবকরা সেগুলি ছিঁড়ে ফেলেন বলে জানা যায়, সেইসঙ্গে তাঁরা এও বলেন যে, যে বিষয়ে তাঁদের সন্তানরা অবগত নয়, সেই বিষয়ে তাদের কেন জড়ানো হবে সেই নিয়েও প্রশ্ন তুলেছেন। 
Blogger দ্বারা পরিচালিত.