রাশিফল: আজ এই রাশির জাতকদের সাবধান থাকতে হবে


Odd বাংলা ডেস্ক: রাশিফল সাধারণত পুরোনো জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎবাণী করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। তেমনই জেনে নিন আজকে কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ:
আজ আগুন থেকে একটু সাবধান থাকুন। সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ কোনও পরিবর্তন দেখতে পাবেন। সমাজসেবা বা দান ধ্যানে মন দিতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি যথা সম্ভব এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।


বৃষ:
বৃষ রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে ব্যয় বৃদ্ধি পাবে। বৈদেশীক কোনো কাজে অগ্রগতি আশা করতে পারেন। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বিকাল থেকে সময় ভালো হয়ে উঠবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।

বৃশ্চিক:
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আজ ভালো কোনো সংবাদ পেতে পারেন। আমদানী রপ্তাণী কাজে সফলতা আশা করা যায়। বিদেশ থেকে নতুন কাজের অর্ডার লাভের যোগ। প্রবাসীদের দিনটি সফলতার । নতুন কোনো কর্মস্থলে যোগদানের সুযোগ আসবে।


তুলা:
আজ নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও কেটে যেতে পারে। তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে। স্ত্রী ও সন্তানদের নিয়ে ঘুরতে যেতে পারেন। ঠাকুরের পূজাপাঠের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসা খুব ভাল হবে না। তাই আর্থিক ব্যাপারে একটু চাপ বাড়তে পারে।

মকর:
আজ মকর রাশির জাতক জাতিকার প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। আজ গৃহে কোনো আত্মীয়র আগমনে খুশি হবেন। রাস্তাঘাটে যানবাহন নিয়ে কিছুটা ঝামেলায় ভোগার আশঙ্কা। গৃহস্থালী কাজে জাতিকারা খুব ব্যস্ত হতে পারেন। বিকালের দিকে রোমান্টিক যোগাযোগে সাফল্য আসবে। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে।


সিংহ:
সিংহ রাশির জাতক জাতিকার আজকের দিনটি ভালো সংবাদ লাভের। যোগাযোগে সাফল্য আসবে। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। ছোট ভাই বোনের সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে। সাংবাদিকরা কোন সাঙ্গঠনিক অনুষ্ঠানের আমন্ত্রন পেতে পারেন। মিডিয়া কর্মীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

কুম্ভ:
আজ আপনার পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে।ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হবে। কাজের দিকে খুব ভাল সময়। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কোনও কাজের জন্য মনের আনন্দ।


কর্কট :
কর্কট রাশির জাতক জাতিকার আজকের দিনটি ভালো যাবে। কর্মস্থলে কোনো সাফল্য লাভের সম্ভাবনা প্রবল। পদস্ত কর্মকর্তার অনুগ্রহে বিদেশ যাত্রার সুযোগ বা বদলীর সুযোগ পেয়ে যেতে পারেন। বিকালের দিকে কোনো বন্ধুর আহ্ববানে কোনো রেস্টুরেন্টে বা ক্লাবে দেখা করতে পারেন। ঠিকাদারী ব্যবসায়ীদের নতুন কাজের যোগাযোগ প্রবল।

মিথুন:
মিথুন রাশির জাতক জাতিকার আজকের দিনটি শুভ সম্ভাবনাময়। সন্তানদের সাথে কেনাকাটায় যাওয়ার সম্ভাবনা প্রবল। আজ রোমান্টিক বিষয়ে ভালো সুযোগ পেতে পারেন। নতুন প্রেমে সাফল্য আসবে। পুরোনো কোনো প্রেমের পুনঃআগমনের যোগ প্রবল।


ধনু:
আজ আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। এ ক্ষেত্রে প্রয়োজনের অতিরিক্ত ব্যায় হতে পারে। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। জলপথ এড়িয়ে চলাই শ্রেয়।।

কন্যা:
কন্যা রাশির জাতক জাতিকার আজকের দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীক ক্ষেত্রে ভালো আয় রোজগার হবে। বকেয়া টাকা আদায়ের পাশাপাশি সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য আসবে। ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হওয়ার যোগ।


মীন:
মীন রাশির জাতক জাতিকার আজকের দিনটি ভালো যাবে। খুচরা পাইকারী ও আড়ৎদারী ব্যবসায় ভালো আয় হবে। আর্থিক দিক কিছুটা ভালো থাকবে। কোনো আত্মীয়কে কিছু টাকা ধার দিতে পারেন। বিকালে বাড়ীতে ছোট ভাইবোনের আগমন হবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ প্রবল।
Blogger দ্বারা পরিচালিত.