বন্যপ্রাণ বাঁচাতে অদ্ভুত প্রয়াস, নিজের নগ্ন ছবি বিক্রি করে বিপাকে তরুণী!


Odd বাংলা ডেস্ক: এমন একটা সময়ে যখন অস্ট্রেলিয়ার একটা বিরাট অংশ জ্বলছে, তখন মার্কিনভিত্তিক এক মডেল অভিনব এক উপায় অবলম্বন করে মাত্র ২দিনে প্রায় ৭০০ হাজার মার্কিন ডলার উপার্জন করেছেন। কিন্তু যে উপায়ে তিনি অর্থ উপার্জন করেছেন, তার জন্য এক বিরাট সমস্যায় পড়তে হয়েছে তাঁকে। 

অস্ট্রেলিয়ার দাবানলের হাত থেকে দেশটিকে বাঁচাতে তিনি নিজের নগ্নতা বিক্রি করেছেন। সহজ কথায় বলতে গেলে, ২০ বছরের কেইলেন ওয়েন টুইটারে ঘোষণা করেন যে, তিনি তাঁর নগ্ন ছবি সকলকে পাঠাবেন এবং জনপ্রতি ১০ ডলার করে অর্থ দান করবেন, যেই অর্থ তিনি অস্ট্রেলিয়ার বন্যপ্রাণকে সাহায্যের জন্য পাঠাবেন। 

তাঁর এই ঘোষণার পরেই তাঁর মেসেজবক্স রীতিমতো পরিপূর্ণ হয়ে ওঠে। এরপর নিজের নগ্ন ছবি শেয়ার করে একটা মোটা অঙ্কের অর্থ উপার্জন করতে সক্ষম হয়েছিলেন তিনি। কিন্তু তহবিল সংগ্রহের এইরূপ উপায়টি ইন্সটাগ্রাম কমিউনিটির কাছে ভালভাবে গৃহিত হয়নি। আর সেই কারণেই বন্ধ করে দেওয়া হয় তাঁর অ্যাকাউন্ট। 

অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়ার কারণে তিনি যথেষ্ট অষন্তোষ প্রকাশ করেছেন কারণ এর জন্য তাঁর তহবিল অভিযান বাধাপ্রাপ্ত হয়েছিল। তিনি আরও বলেন যে, এই কাজ করার জন্য তাঁর পরিবারও তাঁকে অস্বীকার করেছেন এবং টুইটারের মাধ্যমে যেসব ব্যক্তিরা তাঁকে পছন্দ করতেন, তাঁদের থেকেও বিচ্ছিন্ন করা হয়েছে তাঁকে।  

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার দাবানলে ইতিমধ্যেই ৫০ কোটি প্রাণী পুড়ে গিয়েছে বলে আশঙ্কা প্রকাশ করছেন পরিবেশবিদরা। আর এই অবস্থায় বন্যপ্রাণীর জন্য ত্রাণ সঞ্চয় করতে গিয়ে এমন বিপাকে পড়লেন তরুণী। 
Blogger দ্বারা পরিচালিত.