কেমন যাবে বৃহস্পতিবারের সারাদিন, জেনে নিন আজকের রাশিফল


Odd বাংলা ডেস্ক: রাশিফল সাধারণত পুরোনো জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎবাণী করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। তেমনই জেনে নিন আজকে কী রয়েছে আপনার ভাগ্যে।

মেষ রাশি
আজকের দিনটি আপনার জন্য বিশেষ শুভ। এদিন আপনার প্রতিভার বিকাশ ঘটার সম্ভাবনা।
এতদিন আপনার ভিতরে যা লুকিয়ে ছিল, সেই প্রতিভার উন্মেষ ঘটবে। সেই সুখস্মৃতিতে ভরপুর থাকবেন আপনি।

বৃষ রাশি 
আজকের দিনটি শুরু করুন একটু সতর্কতার সঙ্গে। দিনের কোনও না কোনও আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। অতীতের কোনো সমস্যাও প্রকট হতে পারে, তাই সাবধানে চলুন।

মিথুন রাশি 
আজকের দিনটি ভালো যাবে না। নানাভাবে ক্ষতির আশঙ্কা রয়েছে। কাজে ব্যস্ত থাকুন, তবে সতর্কও থাকুন। অর্থের পিছনে ছুটে সমস্যা বাড়াবেন না।

কর্কট রাশি
আজ আপনি যে ধরনের পরিকল্পনাই করুন না কেন সফল হবেন না। আপনি ফলাফল লাভ করে খুশিও হবেন ন। আপনার আজকের দিনে মামলা সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে।

সিংহ রাশি 
আজকের দিনে আপনি কোনো সুখবরের আশায় ছিলেন। কিন্তু সেই আশা পূর্ণ হবে না। কোনও কারণে বিশ্বাসহানি ঘটতে পারে। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন না। তবে আশা ছাড়বেন না, কাঙ্খিত বস্তু মিলতেই পারে।

কন্যা রাশি 
আজকে আপনি স্বাভাবিকভাবে অর্থ লাভ করবেন। কিন্তু আপনি সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। আপনার অর্থ সৎকার্যে ব্যয় হবে। এবং তা করে আপনি তৃপ্তও হবেন।

তুলা রাশি
দিনটি ভালো যাবে। ধর্মে মতি আসবে আপনার। ফলস্বরূপ আপনি সম্মানলাভ করবেন।ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে খুশি খোঁজার চেষ্টা করবেন আপনি।

বৃশ্চিক রাশি 
আপনার পরিশ্রম বৃদ্ধি পাবে ঠিকই, তবে যাবতীয় সমস্যার সমাধান হবে না। আপনি অসদুপায়ে টাকা উপার্জন করার চেষ্টা এড়িয়ে চলুন। নইলে বিপদে পড়তে পারেন।

ধনু রাশি

দিনটি ভালো কাটবে। সৌভাগ্য বৃদ্ধি পাবে। আপনাপ সমস্ত সমস্যার সমাধানহয়ে যাবে। আপনি নতুন আলোর সন্ধান পাবেন। রোগমুক্তিও ঘটার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি 
আজকের দিনটি আপনার জন্য সুখকর হবে। গৃহসংস্কারের যোগ রয়েছে। সুখ-সমৃদ্ধির মধ্যে দিয়ে আনন্দো কাটবে আজকের দিনটি।

কুম্ভ রাশি 
আপনি কাজে উদ্যম পাবেন। আপনার ঋণ পরিষোধ হয়ে যাবে। ফলে মানসিক তৃপ্তি পাবেন আপনি।

মীন রাশি
দিনটি শুভদায়ক হবে। সপরিবারে ভ্রমণের যোগ রয়েছে। ঘুরতে যাওয়ার প্ল্যান থাকলে এদিনই সেরে ফেলুন। আপনার দায়িত্ববৃদ্ধি পাবে।
Blogger দ্বারা পরিচালিত.