কেমন কাটবে আজকের সারাদিন জেনে নিন আজকের রাশিফল


Odd বাংলা ডেস্ক: রাশিফল সাধারণত পুরোনো জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ, যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে আগাম ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যৎবাণী করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। তেমনই জেনে নিন আজকে কী রয়েছে আপনার ভাগ্যে। 

মেষ- আপনার খামখেয়ালী ব্যবহার সত্ত্বেও স্ত্রী সহযোগী হবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আজ হৃদস্পন্দন মেলাতে পারবেন। হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- কাজেই যতক্ষণ পর্যন্ত আশ্বস্ত না হচ্ছেন যে আপনার ধারণাগুলি ব্যর্থ হবে না ততক্ষণ পর্যন্ত সেগুলিকে উপস্থিত করবেন না।

বৃষ- যারা তাদের ভালোবাসার মানুষটির সঙ্গে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তারা একটি মনে রাখার মতো সময় পাবেন। ঊর্ধ্বতন স্তরে কাজ করা ব্যক্তিদের থেকে কিছু বিরোধের উত্থান ঘটলেও-আপনার মাথা ঠান্ডা করে চলাই জরুরী। নিজের পরিবারের সঙ্গে কোথাও বেরিয়ে আসুন।

মিথুন- সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে উপেক্ষা করুন। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাত আপনাকে বিভ্রান্ত করতে পারে। সহকর্মীদের সামলানোর সময় বিশেষ কৌশলের প্রয়োজন।

কর্কট- প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার তরফে বেশি কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন। কর্মক্ষেত্রে আপনার সিনিয়াররাই সঙ্গী হয়ে উঠবে। 

সিংহ-  আপনার একজন পুরানো বন্ধু আপনাকে কীভাবে আজ ব্যবসায়িকভাবে আরও বেশি লাভ অর্জন করতে পারে সে সম্পর্কে পরামর্শ দিতে পারে। যদি আপনি তার পরামর্শ অনুসরণ করেন তবে আপনি অবশ্যই ভাগ্যবান। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। 

কন্যা- কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। কিছু মানুষ তারা যা সম্পাদন করতে পারেন তার থেকেও বেশি প্রতিশ্রুতি দেবেন-এমন মানুষদের কথা ভুলে যান যাঁরা শুধু কথা বলেন কোন ফল দেন না। 

তুলা- আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন। আজ আপনি সমস্ত দিন আপনার চারপাশে আপনার প্রেমিক/প্রেমিকার ভালবাসা অনুভব করবেন।

বৃশ্চিক- আজ কোনও পাওনাদার আপনার দরজায় এসে আপনাকে ঋণ নেওয়ার জন্য বলতে পারে। তাদের কাছে অর্থ ফেরত দিয়ে আপনি আর্থিকভাবে আটকে যেতে পারেন। নিজেকে সুস্থ এবং সুন্দর রাখতে উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন।

ধনু- আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই অর্থ আপনার অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারে। আপনার পরিবারের জন্য উপযুক্ত কিছুতে ঝুঁকি নিন। ভয় পাবেন না, কারণ কোন হারানো সুযোগ ফিরে নাও আসতে পারে। প্রেমের জীবন গতিশীল হবে। 

মকর- বন্ধুবান্ধবদের পাশাপাশি পরিবারের সদস্যদের সঙ্গেও একটি সুন্র সন্ধ্যা কাটান। যে ব্যক্তিরা এখনও অবিবাহিত তারা সম্ভবত বিশেষ কারও সঙ্গে দেখা করতে পারে। তবে এগিয়ে যাওয়ার আগে, সেই ব্যক্তির সম্পর্কের অবস্থা সম্পর্কে পরিষ্কার হয়ে নিন। 

কুম্ভ- ব্যাঙ্কিং সংক্রান্ত কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। একটি আনন্দময় এবং চমৎকার সন্ধ্যার জন্য ঘরে অতিথিরা আসতে পারেন। প্রেম উত্তেজনাপূর্ণ হবে- কাজে যাঁকে আপনি ভালোবাসেন তাঁর সঙ্গে যোগাযোগ করুন এবং দিনটি উপভোগ করুন। 

মীন-  একটি নতুন পারিবারিক উদ্যোগ শুরু করার পক্ষে শুভ দিন। এটিকে সুন্দরভাবে সাফল্যমণ্ডিত করতে অন্যান্য সদস্যদের সাহায্য নিন। একটি তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রি়য়জনের মধ্যে বিরোধ তৈরি করবে। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত নিন। 
Blogger দ্বারা পরিচালিত.