ফেসবুকে স্ত্রীর ছবিতে এত লাইক আসে কেন, খুন করল স্বামী


Odd বাংলা ডেস্ক: এবার স্ত্রীকে খুন ফেসবুকের কারণে। স্ত্রীর ছবিতে অনেক লাইক আর সেটাই দেষ। ঘটনাটি রাজস্থানের জয়পুরের। পুলিশ সূত্রে খবর, ২৫ বছর বয়সী ওই যুবকের নাম আয়াজ আহমেদ। সে একটি অনলাইন ফুড ডেলিভারি সংস্থায় ডেলিভারি বয়ের কাজ করে। তার স্ত্রী রেশমার বয়স ২২ বছর। রেশমাও এক সময় একই কোম্পানিতে চাকরি করতেন। সেখানেই দু’জনের মধ্যে প্রেম হয়। 

বাড়ি থেকে আপত্তি থাকায় পালিয়ে গিয়ে বিয়ে করেন রেশমা ও আয়াজ। বিয়ের পরে অবশ্য দুই বাড়ির তরফে তাঁদের সম্পর্ক মেনে নেওয়া হয়। তাঁদের একটি তিন মাসের বাচ্চাও রয়েছে। পুলিশ সূত্রে খবর, চাকরি ছেড়ে দেওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়াতেই বেশিরভাগ সময় কাটাতেন রেশমা। ফেসবুকে তাঁর ফলোয়ারের সংখ্যা ছ’হাজারের বেশি। নিয়মিত ছবি পোস্ট করা, তাতে লাইক, কমেন্ট এসব নিয়েই ব্যস্ত থাকতেন তিনি। এর প্রভাব আয়াজ ও রেশমার বিবাহিত জীবনের উপর পড়ছিল। তাঁদের কথা কম হত। বাড়ির কোনও কাজে রেশমার মন ছিল না। এই নিয়েই তাঁদের মধ্যে ঝগড়া শুরু হয়।

পুলিশ জানিয়েছে, রেশমার ফোন দেখতে চাইত আয়াজ। তার সন্দেহ ছিল, অন্য কোনও যুবকের সঙ্গে রেশমার সম্পর্ক গড়ে উঠেছে। এই নিয়ে তাঁদের মধ্যে ঝগড়া চরমে পৌঁছলে আয়াজকে ছেড়ে নিজের বাপের বাড়িতে ফিরে যান রেশমা। তারপরেই স্ত্রীকে মেরে ফেলার পরিকল্পনা করে আয়াজ।
Blogger দ্বারা পরিচালিত.