সময় খারাপ যাচ্ছে ? একটু নুন ফেরাতে পারে আপনার ভাগ্য


Odd বাংলা ডেস্ক: সব সময় মানুষের সময় ভালো যায় না। এই খারাপ সময় মানুষ বুঝে উঠতে পারেন না কি করবে। তখন অনেক ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেন তারা। চিন্তা করে মানুষ হতাশ হয়ে পরেন। তাছাড়া অনেক টেনশন করতে থাকেন। অনেক টোটকা পালন করেন, কিন্তু কিছুই লাভ হয় না। মানুষ সর্বদা চায় দুর্ভাগ্যকে এড়িয়ে যেতে।

কিছু বিশেষজ্ঞের মতে জানা গেছে মাত্র এক চিমটে নুন মানুষের ভাগ্য বদলে দিতে পারে। নিজের বিপদ থেকে দূরে থাকতে হলে এর থেকে ভালো আর সহজ উপায় হয় না। হিন্দু শাস্ত্রে নুনকে পবিত্র বলেই ধরা হয়। তাই এই নুন সংসারে শান্তি ফিরিয়ে দিতে পারে।

যদি আপনার দুর্ভাগ্য আপনাকে তারা করে বেড়ায়, তাহলে আপনার সঙ্গে এক প্যাকেট নুন রেখে দিন। আপনার কাজের জায়গায় বা যেখানে বসে আপনি সারাদিন কাজ করেন, তার চারপাশে সামান্য নুন ছড়িয়ে রাখুন, দেখবেন নেগেটিভ এনার্জি আপনার ধারের কাছে আসবে না।

ঘর মোছার সময় জলে এক চিমটে নুন দিয়ে দিন। কিছু দিনের মধ্যেই দেখুন ম্যাজিক। জলে নুন দিয়ে ঘর মুছলে আপনার ঘরে কোনো নেগেটিভ এনার্জি ঢুকতে পারবে না।

যখন কোনো বিপদে পরবেন তখন হাতের মধ্যে নুন রেখে ওই নুন সমেত হাতটা ধুয়ে ফেলুন, দেখবেন আপনার ভাগ্য ফিরে যাবে। ঘরের মধ্যে বিভিন্ন জায়গায় ছোট ছোট পাত্রের মধ্যে নুন রেখে দিন। এই নুন আপনার ঘর থেকে নেগেটিভ এনার্জি দূর করতে সাহায্য করবে।

আপনার বাড়ির শৌচাগারে একটি পাত্রে সামান্য নুন রেখে দিন। এতে আপনার সময় ভালো হয়ে উঠবে। আপনি হয়তো ভাবছেন এটা আবার কি করে সম্ভব, কিন্তু আপনি এটা করেই দেখুন ফল মিলবেই।

ওপরের যে টিপসগুলো দেওয়া হল সেগুল মেনে চলুন। দেখবেন আপনি ভালো ফল পাবেন। অনেক সময় এই খারাপ সময় মানুষকে উত্তেজিত করে তোলে। মানুষ পাগল হয়ে যায়। আমাদের ভাগ্যের ওপর আমদের হাত নেই। কিন্তু তাও যতটা সম্ভব চেষ্টা করুন এই ভাগ্যকে খারাপের হাত থেকে রক্ষা করার। তার জন্য এই টোটকা গুলো খুবই উপকারী।
Blogger দ্বারা পরিচালিত.