ছাত্রীর স্নানের ছবি তুলে ব্ল্যাকমেইল, ধৃত শিক্ষক


Odd বাংলা ডেস্ক: শিক্ষক কথাটির অর্থ যেন দিন দিন বদলে যাচ্ছে। এই যেমন এবার ছাত্রীর নগ্ন স্নানের ভিডিও পাওয়া গেল শিক্ষকের ফোনে। যা অবশ্যই চুরান্ত সামাজিক অবক্ষয়ের নির্দেশ দিচ্ছে।  

বাথরুমে ১৪ বছরের এক ছাত্রীর স্নানের ছবি মোবাইলবন্দি করে রাখার অভিযোগে বুধবার মানিকতলা থানার পুলিস এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার ধৃতকে শিয়ালদহ আদালতে তোলা হলে বিচারক শুভদীপ রায় তাকে আগামী ১০ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

মুখ্য সরকারি আইনজীবী এদিন বলেন, কয়েকদিন আগে অভিযুক্ত বাথরুমে ঢুকে ছাত্রীর স্নানের ছবি তুলে মোবাইল নিয়ে বের হওয়ার পরই ওই কিশোরীর মা তা দেখে ফেলেন।
তা নিয়ে তিনি প্রতিবাদ করা মাত্রই ওই যুবক তাঁর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। এর পর পুলিসে অভিযোগ জানান ওই মহিলা। নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করে মানিকতলা থানার পুলিস ক্যানেল ইস্ট রোড থেকে বুধবার অভিযুক্তকে গ্রেপ্তার করেন। সরকারি আইনজীবী জানান, ওই মহিলা ও তাঁর নাবালিকা মেয়ে শিয়ালদহ কোর্টে একজন বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেটের (জেএম) কাছে গোপন জবানবন্দি দেন। পুলিস জানায়, ওই মোবাইলটি আটক করা হয়েছে। সেটি নষ্ট করে দেওয়ার চেষ্টা করেছিল অভিযুক্ত।
Blogger দ্বারা পরিচালিত.