বয়স এক, কিন্তু চেহারায় বিস্তর ফারাক! চিনে নিন বলিউডের এমনই ৮জোড়া অভিনেতাকে


Odd বাংলা ডেস্ক: বলিউড সেলেবদের নিজেদের ফিট রাখার জন্য কতকিছুই না করেন। কিছু কিছু সেলেব এতটাই ফিট যে, তাঁদের অনেককে দেখলে তাঁদের সঠিক বয়স আন্দাজ করাই কঠিন হয়ে পড়ে। আবার তারই মধ্যে এমন অনেকে রয়েছে যাঁদের চেহারায় আবার বয়সের ছাপ এমনভাবে পড়ে গিয়েছে যে, তাদের বয়স অনুপাতে একটু বেশি বয়স্ক দেখতে লাগে। চিনে নিন এমনই কিছু বলিউড তারকাদের যাঁরা একই বয়সের হওয়া সত্ত্বেও চেহারায় বিস্তর ফারাক। 

১) শাহরখ খান এবং মিলিন্দ সোমান- দুজনেই বলিউডের দুই প্রতিভাধর অভিনেতা। একজন বলিউডের বাদশা অন্যজন একাধারে এক অভিনেতা ও দৌড়বিদ। দুজনেরই বয়স ৫৪, কিন্তু দুজনেরই চেহারায় আকাশ-পাতাল তফাত।
২) মন্দিরা বেদি ও পুজা ভাট- একজন জনপ্রিয় সঞ্চালিকা তথা অভিনেত্রী আর একজন অভিনেত্রী। দুজনেরই বয়স ৪৭ বছর কিন্তু চেহারায় বিস্তর ফারাক।
৩) হেমা মালিনি ও ফরিদা জালাল- দুই অভিনেত্রীই বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন একসময়ে। ফরিদা জালালের বয়স ৭০ বছর। বয়সে হেমার থেকে এক বছরের ছোট তিনি। তবে ৭১ বছরের হেমাকে দেখলে তা কিন্তু মনেই হয় না। 
৪)হৃতিক রোশন ও নাওয়াজউদ্দিন সিদ্দিকি- বলিউডের এই দুই অভিনেতার বয়স ৪৫ বছর। দুজনের অভিনয়ের ধারাও সম্পূর্ণ আলাদা। কিন্তু তা সত্ত্বেও দুজনকে পাশাপাশি দেখলে বোঝাই কঠিন যে দুজনেই এক বয়সী। 

৫) শিল্পা শেট্টি ও স্মৃতি ইরানি- দুজনেই তাঁদের কেরিয়ার শুরু করেন অভিনয়ের হাত ধরেই। স্মৃতি ইরানি টেলিভিশনে আর শিল্পা শেট্টি বড়পর্দায় ভীষণই জনপ্রিয় হয়ে উঠেছিলেন। বর্তমানে শিল্পা একজন অন্ত্রপ্রনর এবং স্মৃতি লোকসভার সাংসদ। স্মৃতি ইরানির বয়স ৪৩ বছর আর শিল্পা শেট্টির বয়স ৪৪। অথচ তাঁদের দেখে কিন্তু উল্টোটাই মনে হয়।

৬) ফারহান আখতার ও রাম কাপুর- বলি অভিনেতা তথা প্রযোজক ফারহান আখতারের বয়স ৪৫ বছর। আর তাঁর থেকে মাত্র ১ বছরের বড় হলেন টেলিভিসন স্টার রাম কাপুর। তবে মাত্রা এক বছরের বয়সের ফারাক হলেও রাম কাপুরকে ফারহান আখতারের থেকে বেশি বয়স্ক দেখায়। 

৭) করিনা কাপুর ও গ্রেসি সিং- দুই অভিনেত্রীরই বয়স ৩৯ বছর কিন্তু দুজনের চেহারা দেখলে, তাঁদের একই বয়সের বলে মনেই হয় না। 

৮) সানি দেওল ও অলোক নাথ- বলিউডের এই দুই অভিনেতারই বয়স ৬৩ বছর। অথচ দুজনে যদি পাশাপাশি দাঁড়ান তাহলে বয়সে আকাশ-পাতাল ফারাক রয়েছে বলেই মনে হয়।
Blogger দ্বারা পরিচালিত.