কেউ পেতেন ২৫০ টাকা, কেউ আবার ১,০০০- হিন্দি টিভি তারকারা প্রথম কে কত মাইনে পেতেন


Odd বাংলা ডেস্ক: জীবনে পাওয়া প্রথম মাইনে সকলের কাছেই খুব স্পেশাল। প্রথম নিজে কষ্ট করে কিছু উপার্জন করার মধ্যে যে একটা আনন্দ আছে সেটা সত্যিই বলে বোঝানো যায় না। সম্প্রতি হিন্দি টেলিভিশনের তারকারা তাঁদের প্রথম মাইনের টাকা অঙ্কটি প্রকাশ্যে এনেছেন। যা শুনলে অবাক হবেন আপনিও। 

১) কপিল শর্মা- বর্তমানে হিন্দি টেলিভিশন জগতের হাইয়েস্ট পেইড অ্যাঙ্কারদের মধ্যে একজন। কিন্তু এই কপিল শর্মাই প্রথম কাজে পা রেখে পেয়েছিলেন মাত্র ১৫০০ টাকা। 

২) দিব্যাঙ্কা ত্রিপাঠি- ছোট পর্দায় আর এক বড় নাম হল দিব্যাঙ্কা ত্রিপাঠি। জীবনে প্রথম পেমেন্ট পেয়েছিলেন ২৫০ টাকা। ভোপালে একটি শো করে এই টাকা পেয়েছিলেন দিব্যাঙ্কা। বর্তমানে টেলি জগতের অন্যতম এন্টারটেইনার দিব্যাঙ্কা। 

৩) রেশমি দেশাই- ছোট পর্দার আর এক জনপ্রিয় মুখ রেশমী দেশাই একটি চুলের কোম্পানির সঙ্গে একটি প্রজেক্ট থেকে প্রথম পারিশ্রমিক হিসাবে ১০০০ টাকা পেয়েছিলেন। সেই টাকায় মা'কে একটা শাড়িও কিনে দেন রেশমি। 

৪) শ্রদ্ধা আর্য- টেলি পর্দার জনপ্রিয় মুখ শ্রদ্ধা খুব ভাল করেই জানেন কীভাবে স্পটলাইটকে নিজের ওপর ধরে রাখতে হয়। একটি প্রোডাক্ট প্রোমোশ নের জন্য প্রথম পারিশ্রমিক হিসাবে তিনি ১০,০০০ টাকা পেয়েছিলেন। সেই টাকায় নিজের পরিবারকে ব্রেকফাস্ট ট্রিট দিয়েছিলেন শ্রদ্ধা। 

৫) হিনা খান- ছোট পর্দায় প্রথমেই বড় ব্রেক পেয়েছিলেন হিনা। প্রথম ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে প্রথম ৪৫,০০০ টাকা উপার্জন করেছিলেন হিনা। 
Blogger দ্বারা পরিচালিত.