জনপ্রিয় টেলি অভিনেত্রীর সুইসাইড নোটেই রয়েছে আত্মহত্যার কারণ, ঘনাচ্ছে রহস্য


Odd বাংলা ডেস্ক: জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সেজল শর্মার রহস্যজনক আত্মহত্যার ঘটনায় কার্যত তোলপহাড় মিডিয়া। মুম্বইয়ের যে ফ্ল্যাটবাড়িতে তিনি ভাড়া থাকতেন তার শোওয়ার ঘরের সিলিং থেকে কার ঝুলন্ত দেহ উদ্ধার করেন তারই এক বন্ধু। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। 

এদিন তার বাসস্থান থেকে পুলিশ একটি সুইসাইড নোট উদ্ধার করে যেখানে, অভিনেত্রী জানিয়েছেন, একান্ত ব্যক্তিগত কারণেই তিনি এই চরম পদক্ষেপ বেছে নিচ্ছেন এবং তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ি নয় বলেও জানান তিনি। 

তবে পুলিশের তরফে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তদন্ত। তাঁর মৃত্যুর কারণ অনুসন্ধান করতে গিয়ে পুলিশের হাতে এসেছে একাধিক তথ্য। সেজলের বন্ধুবান্ধবের সঙ্গে কথা বলে জানা গিয়েছে, তাঁর জনপ্রিয় টেলিভিশন শো 'দিল তো হ্যাপি হ্যায় জি' শেষ হয়ে যাওয়ার পর থেকে হতাশাগ্রস্ত ছিলেন। এরপর তার হাতে ভাল কাজের অফারও আর আসছিল না। সেইসঙ্গে সেজলের বন্ধুবান্ধবরা আরও জানায় যে, তার বাবার শারীরিক অবস্থা নিয়েও একপ্রকার মানসিক চাপে ছিলেন তিনি। 

সম্প্রতি তার বাবার হার্ট অ্যাটাকও হয়েছিল। তবে এর আগে থেকেই ক্যান্সারে আক্রান্ত ছিলেন তিনি। হার্ট অ্যাটাকের ঘটনার পর মানসিভাবে আরও যেন ভেঙে পড়েন সেজল। আদতে রাজস্থানের উদয়পুরের সাবিন্দা সেজল বছর কয়েক আগে মুম্বই আসেন অভিনয় কেরিয়ার গড়ার জন্য। কিন্তু খানিকটা এগোতে না এগোতেই থামতে হল তাঁকে। তবে কি কাজ না পাওয়ায় অবসাদগ্রস্থ হয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন সেজল?- এর উত্তর এখনও অধরা। 
Blogger দ্বারা পরিচালিত.