'কহো না প্যায়ার হ্যায়'র শ্যুটিং করতে গিয়ে সত্যিই জলের নীচে ডুবে যাচ্ছিলেন ঋত্বিক!


Odd বাংলা ডেস্ক: নবাগত অভিনেতারা এমনিতে তাঁদের প্রথম ছবি নিয়ে দুশ্চিন্তায় থাকেন। কারণ, প্রত্যেক অভিনেতার কাছে তার প্রথম ছবিটি খুবই গুরুত্বপূর্ণ। আর তাই প্রথম ছবিতে নিজেদের সেরাটা দেওয়ার জন্য প্রাণপণ চেষ্টা করেন অভিনেতারা। তেমনই ঋত্বিক রোশনও তাঁর প্রথম ছবি 'কহো না প্যায়ার হ্যায়'-তে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছিলেন। 

ছবিরতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন ঋত্বিক রোশন। গল্প অনুসারে, ছবির প্রথমার্ধে মৃত্যু হয় রোহিত মেহরার। এরপর এন্ট্রি নেয় রাজ চোপড়া। রোহিত মেহরার মৃত্যুর দৃশ্যে দেখানো হয়েছিল ব্রিজের ওপর থেকে বাইক স্কিট করে নদীর জলে পড়ে যায়, আর সাঁতার না জানায় জলের গভীরে ডুবে যাচ্ছে রোহিত। আর এভাবেই মৃত্যু হয় তাঁর। 


পরবর্তীকালে একটি সাক্ষাতকারে ঋত্বিক রোশন জানান, সেই দৃশ্যে শ্যুটিং করতে গিয়ে আদতেই ডুবে যাচ্ছিলেন তিনি। ঋত্বিক আরও বলেন, প্রায় ৪০ ফুট গভীর জলে এই দৃশ্যের শ্যুটিং চলছিল। আর কোনও স্টান্ট ম্যান বা ডামি না নিয়ে স্বয়ং ঋত্বিকই এই দৃশ্যটি শ্যুট করেন। এবং তিনি আরও বলেন যে এই দৃশ্যের শ্যুটিংটি প্রায় ৩ ঘণ্টা ধরে চলেছিল। আর এইভাবে টানা শ্যুট করতে করতে একসময় প্রায় ডুবেই যাচ্ছিলেন তিনি। তা সত্ত্বেও খুব মজা করেই শ্যুটিং করেছেন ঋত্বিক। তবে কথায় আছে সব ভাল যার শেষ ভাল। কারণ তাঁর পরিশ্রম কিন্তু বিফলে যায়নি। ছবির সাফল্যই এই সবকিছুর পুরস্কার। 
Blogger দ্বারা পরিচালিত.