বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা জেনে গিয়েছিল শাশুড়ি, সাপের ছোবল খাইয়ে মারল পুত্রবধূ


Odd বাংলা ডেস্ক: এক গৃহবধূ তাঁর শাশুড়িকে সাপের ছোবল খাওয়ানোর অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে রাজস্থান ঝুনঝুনু জেলার। অভিযোগের ওই গৃহবধূর দিকে, তার সঙ্গে জয়পুরের এক ব্যক্তির বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। তার সেই প্রেমিক এবং তার বন্ধুকে খুনের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে বলে অভিযোগ। 

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে, ওই গৃহবধু এবং তার শাশুড়ি একাই গ্রামের বাড়িতে বসবাস করত, আর মহিলার স্বামী ভারতীয় সেনাবাহিনিতে কর্মরত। আর সেইকারণেই সর্বদা বাড়ির বাইরেই থাকতে হত তাঁদের। ২০১৮ সালে মৃতের ছেলের সঙ্গে বিয়ে হয় ওই মহিলার। 

জানা যায়, স্বামীর অনুপস্থিতিতেই বিবাহ বহির্ভূত সম্পর্ক চালিয়ে যাচ্ছিল স্ত্রী। প্রায় সারাক্ষণই ফোন নিয়ে ব্যস্ত থাকায় বউমার প্রতি সন্দেহ জাগে শাশুড়ির। ছেলের বউয়ের আচরণে একপ্রকার বিরক্ত হয়েই তার সঙ্গে কথা কাটাকাটি হওয়ায় রাগের বশে শাশুড়িকে খুনের ছক কষে ওই মহিলা। আর সেই কারণেই শাশুড়িকে সাপের কামড় খাইয়ে মারতে চেয়েছিলেন যাতে, খুনের কারণ নিয়ে বেশি জলঘোলা না হয়। কিন্তু তা সত্ত্বেও ধরে পড়ে যায় তারা। আপাতত ওই বধূ এবং তার প্রেমিক পুলিশের হেফাজতে। 
Blogger দ্বারা পরিচালিত.