সরাসরি যৌন মিলন করা ১০টি বাংলা সিনেমা যা কোনও নীল ছবির থেকে কম নয়




Odd বাংলা ডেস্ক: ছত্রাক ২০১১ সালে ভারতীয় বাংলা সিনেমা ছত্রাক এই সিনেমাটি বাংলার পাশাপাশি ইংরেজি তেও ডাবিং করা হয়। এই সিনেমাতে পাওলি দামের একটি ওরাল সে*ক্স এমএমএস আকারে ফাঁস হয়ে পড়ায় বিতর্কের সৃষ্টি হয়ে পড়ে।
বেডরুম ২০১২ সালে তৈরি হয় এই বেডরুম সিনেমাটি। পরিচালক হলেন মৈনাক ভৌমিক রুদ্রনীল ঘোষ। রাহুল তনুশ্রী অনুব্রত পাওলি দাম প্রমুখ অভিনয় করেছেন।

গান্ডু ২০১০ সালে এই সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটির কনসেপ্ট ছিল সাদা কালো। সিনেমাটিতে অভিনয় করেছেন অনুব্রত। যৌনতার এমন কোনো দৃশ্য নেই যা এই সিনেমায় দেখতে পাওয়া যাবে না। পাশাপাশি অনেক বিতর্ক‌ও রয়েছে এই সিনেমাটিকে কেন্দ্র করে।

আমি ও আমার গার্লফ্রেন্ড। ২০১৩ সালের সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটি পরিচালনা করেন মৈনাক ভৌমিক। এতে অভিনয় করেন রাইমা সেন স্বস্তিকা মুখোপাধ্যায়। অনুব্রত বসু।

বিবর ২০০৬ সালে সিনেমাটি মুক্তি পায় সিনেমাতে অভিনয় করেন সুব্রত দত্ত ও আর‌ও অভিনেত্রী অভিনেতা।

ওহ্ হেনরি ২০১৩ সালে মুক্তি পেয়েছিল। এতে অভিনয় করছেন লকেট চক্রবর্তী।


কসমিক সে*ক্স ২০১৪ সালে মুক্তি পায় এই সিনেমাটি। নামেই বোঝা যাচ্ছে এই সিনেমায় বিষয়বস্তু এতে অভিনয় করেছেন ঋ।

নাগরদোলা ২০০৫ সালে এই সিনেমার মুক্তি পায়। এতে অভিনয় করেছেন রূপা গঙ্গোপাধ্যায়।নয়। 

অন্দরমহল ২০০৫ সালে মুক্তি পায় এ সিনেমাটি। পরিচালনায় ছিলেন ঋতুপর্ণ ঘোষ। এতে অভিনয় করেন সোহা আলী খান জ্যাকি শ্রফ অভিষেক বচ্চন রূপা গঙ্গোপাধ্যায় প্রমূখ।


তৃষ্ণা ২০০৯ সালে সিনেমাটি মুক্তি পায় পরিচালনা করেছেন প্রীতম জানা।আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ প্রতিবেদনটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন এবং অন্যদের জানিয়ে দেবেন।এই ধরনের আরও খবরা খবর পেতে অবশ্যই আমাদের সঙ্গে থাকুন এবং অপেক্ষা করুন পরবর্তী প্রতিবেদনগুলোর জন্য।
Blogger দ্বারা পরিচালিত.