৮৩ বছর বয়সী পাদ্রী ধর্মকর্ম থেকে অবসর নিয়ে হলেন পর্নস্টার


Odd বাংলা ডেস্ক: নর্ম সেলফের জন্য, বয়স একটি সংখ্যা মাত্র। তিনি তার প্রথম প্রাপ্তবয়স্ক ছবিতে দুজন ফিল্ম পেশাদারদের সাথে অভিনয় হয়েছিলেন এবং তিনি তার অভিজ্ঞতাটিকে “দুর্দান্ত” হিসাবে বর্ণনা করেছিলেন। তিনি এখন ৮৩ বছর বয়সী। উত্তর ক্যারোলাইনা এই লোকটি এখনো পর্যন্ত আরও তিনটি চলচ্চিত্র অভিনয় করেছে। এর চেয়েও মজার বিষয় হল যে তিনি একজন অবসরপ্রাপ্ত ধর্মযাজক। বিয়ে করেছিলেন, কিন্তু বিয়ের ২৭ বছর পরে বুঝতে পারেন তিনি সমকামী। তারপরই জীবনটা যেন পাল্টে যায়। আর জীবনের শেষ লগ্নে এসে তো এক্কেবারে পাল্টে গেল জীবনটা। এখন ক্যামেরার সামনে তিনি নতুন ‘অবতারে অবতীর্ণ।’

তবে অর্থাভাবে তিনি পেশা হিসাবে পর্ন তারকা হওয়ার কথা ভেবেছেন, এমনটা নয়। বরং, বাঁচতে চেয়েছেন একটা নতুন জীবন। সাংবাদিকদের তিনি জানিয়েছেন, ‘এতবছর ধর্মের বেড়াজালে আবদ্ধ থাকার পর, এখন আমার জীবনটা বড় সুন্দর হয়ে উঠেছে। আমার নিজেকে এখন অনেকটা স্বাধীন মনে হয়। মনে হয় যেন নতুন করে জীবনটা বাঁচতে পারছি।
তিনি গত দুই বছরে চারটি অ্যাডাল্ট ফিল্ম করেছেন এবং তার জন্য তার কোনও মূল্য দেওয়া হয়নি। মিঃ সেলফ মনে করেন যেন তিনি “পার্টি করছেন”। মিঃ সেল্ফ চ্যানেল ৫ ডকুমেন্টারি, ওএপএস অন দ্য গেম: দ্য সেক্স বিজনেসে তাঁর যৌনতা সম্পর্কে শেখার কথা স্মরণ করেছেন।
তিনি বলেছিলেন, “আমার গৃহকর্তা আমাকে জিজ্ঞাসা করেছিলেন আমি কোনও ছবিতে আছি কিনা। “আমাকে আমন্ত্রিত করা হয়েছিল এবং হঠাৎ করেই এই সমস্ত মনোযোগ আমার কাছে আসে। “আমরা যেভাবেই হোক যৌনতা করতে যাচ্ছি, তাই এটিকে ছায়ায় লুকিয়ে রাখার পরিবর্তে এটিকে একটি মুক্ত এবং বন্ধনের অভিজ্ঞতা হিসাবে তৈরি করবো না?”
মিঃ সেল্ফ বলেছিলেন যে যে বন্ধুরা তাকে কেটে ফেলবে সেই সম্পর্কে তিনি উদ্বিগ্ন নন “কারণ এটাই তাদের লড়াই”। তিনি নিজের মনের সুখের জন্য পর্ন ছবিতে অভিনয় করতে এসেছেন। তিনি মনে করেন, তাঁর তৈরি ভিডিওগুলি অনেকের মনে শান্তি আনবে।
Blogger দ্বারা পরিচালিত.