ঝাড়ুতে সাফ গেরুয়া শিবির! বিজয় মিছিলে আপ, খাতাই খুলল না কংগ্রেস


Odd বাংলা ডেস্ক: ২০২০ সালের দিল্লি বিধানসভা নির্বাচনের পর বুথ ফেরত সমীক্ষা থেকে ইঙ্গিতটি খানিকটা স্পষ্টই ছিল তবে সেই সম্ভাবনা প্রকট হয়ে উঠল। রাজধানীতে গেরুয়া শিবিরকে কার্যত ধুলিসাৎ করে দিল আম আদমি পার্টি। রাজধানীর ৭০টির আসনের মধ্যে ১০টি আসনও রইল না বিজেপির দখলে। 

নির্বাচন কমিশনের ট্রেন্ড অনুসারে ৬২টি আসনে এগিয়ে রয়েছে আপ এবং ৮টি আসনে এগিয়ে বিজেপি। আর খাতাই খুলতে পারল না কংগ্রেস। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর পাটপারগঞ্জ কেন্দ্র থেকে ৩,১২৯ ভোটে জয়ী হলেন মণীশ সিসোদিয়া। ১৩ রাউন্ড গণনার পর এই জয় ছিনিয়ে নিলেন দিল্লির উপমুখ্যমন্ত্রী। কালকাজি বিধানসভা কেন্দ্র থেকে জয়ী আপ বিধায়ক আতিশী। জয়ের উল্লাসে মেতেছেন রাজিন্দর নগরের আপ বিধায়ক মহিলাদের কাছে মোস্ট ওয়ান্ডেড 'এলিজিবল ব্যাচেলর' রাঘব চাড্ডা।

১১ রাউন্ড কাউন্টিংয়ের পর ৬৫৬ ভোটে এগিয়ে গেলেন পাটপারগঞ্জের আপ প্রার্থী মণীশ সিসোডিয়া। অন্যদিকে ভোটে জিতে দলীয় কার্যালয় থেকে দিল্লিবাসীর উদ্দেশ্য 'আই লাভ ইউ' বলে ধন্যবাদ জানালেন ভাবী মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির মসনদে আপের জয়ের কারণে পশ্চিম বর্ধমান ও হাওড়াতেও আপের বিজয় মিছিল বের হয়েছিল। বিজয়ের পর অরবিন্দ কেজরিওয়াল গিয়েছিলেন হনুমান মন্দিরে।
Blogger দ্বারা পরিচালিত.