করোনা কোনও ভাইরাস নয়, আমিষভোজীদের শাস্তি দেওয়ার জন্য ঈশ্বরের এক অবতার: স্বামী চক্রপাণি


Odd বাংলা ডেস্ক: কেবল চিন নয়, করোনাভাইরাসের কারণে সারা বিশ্ব জুড়ে এক চরম ভয়ের পরিবেশ সৃষ্টি হয়েছে। বিশেষজ্ঞরা এখনও এই ভাইরাসের প্রতিষেধক খুঁজে বের করার জন্য মরিয়া চেষ্টা করে চালাচ্ছে। তবে হিন্দু মহাসভা এই পরিস্থিতিকে অন্যভাবে ব্যখ্যা দিয়েছে। আর এই ব্যাখার পর কার্যত বিদ্রুপের শিকার হয়েছে হিন্দু মহাসভা। 

হিন্দু মহাসভার ব্যাখ্যা অনুসারে, করোনা কোনও ভাইরাস নয়। পশুপ্রাণীদের রক্ষাকারী এক 'অবতার'। নিরীহ পশুপ্রাণীদের যারা ভক্ষম করে সেই আমিষভোজী মানুষদের শাস্তি প্রদান করার জন্য এই করোনারূপী অবতারের সৃষ্টি হয়েছে। যারা আমিষভোজীদের শাস্তিস্বরূপ মৃত্যুর বার্তা দিতে এসেছে। এমনটাই জানিয়েছেন অখিল ভারত হিন্দু মহাসভার ন্যাশনাল প্রেসিডেন্ট স্বামী চক্রপাণি। তিনি আরও বলেছেন, 'কেউ বিশ্বাস করুন বা না-ই করুন নরসিংহ অবতারের মতোই করোনা একটি অবতার, যে চিনাদের যোগ্য জবাব দিতে এসেছে। নিরীহ অবলা জীবদের যারা নির্বিচারে হত্যা করে এবং ভক্ষণ করে তাদেরই শাস্তি দিতে এসেছে করোনা।'

স্বামী চক্রপাণি আরও দাবি করেছেন যে, এই ভয়াবহ পরিস্থিতি থেকে বেরিয়ে আসার একটা উপায় রয়েছে। সেই উপায় হিসাবে তিনি বলেছেন, চিনা রাষ্ট্রপতি শি জিনপিং-এর উচিত করোনার একটি প্রতিমা তৈরি করে সকলে মিলে তার কাছে ক্ষমা প্রার্থনা করা। আর ভবিষ্যতেো যাতে চিনারা অবলা জীবদের হত্যা করে ভক্ষণ না করে সেই প্রতিজ্ঞাও তাদের করতে হবে। 
Blogger দ্বারা পরিচালিত.