প্রেমিকাকে মাসে কত হাতখরচ দেন রোনাল্ডো? টাকার অঙ্ক শুনলে চোখ কপালে উঠবে আপনার!


Odd বাংলা ডেস্ক: প্রায় ৫ বছর ধরে লিভ ইন করছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও তাঁর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ। জন্ম দিয়েছেন তাদের প্রথম সন্তান অ্যালানা মার্টিনাকে। বিয়ে না করেও দিব্যি সংসার করছেন দুজনে। তবে শুধু মার্টিনাই নয়, সারোগেসি পদ্ধতিতে নেওয়া রোনাল্ডোর দুই যমজ সন্তান ইভা ও মাতেও এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুনিয়রকেও মাতৃস্নেহে লালন করছেন জর্জিনা। 

আর এই সবমিলিয়ে স্ত্রীকে হাত খরচের জন্য বেশ মোটা টাকাই হাতখরচ হিসাবে দেন ক্রিশিয়ানো। আর সেই টাকার পরিমাণ কত তা জানলে কার্যতই চোখ কপালে উঠে যাবে আপনার। প্রতি মাসে হাত খরচ হিসাবে প্রেমিকাকে ৮০ হাজার পাউন্ড দেন সিআর৭। জর্জিয়ার বিলাসবহুল জীবন এবং সন্তানদের দেখাশোনার জন্যই এই পরিমাণ হাতখরচ তাঁকে দেন রোনাল্ডো। 

বর্তমানে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের হয়ে খেলছেন রোনাল্ডো। ঐতিহ্যবাহী অভিজাত এই ক্লাবটি বছরে ২৮ মিলিয়ন পাউন্ড পারিশ্রমিক পান রোনাল্ডো। তবে এটা ভাবার কোনও কারণ নেই যে রোনাল্ডোর দেওয়া হাত খরচের ৮০ হাজার পাউন্ডই তাঁর আয়ের একমাত্র উৎস নয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রায় দেড় কোটির বেশি ফলোয়ার রয়েছে তাঁর। রয়েছে সোশাল মিডিয়া স্পন্সরও। তাই প্রতি পোস্টের জন্য ৬৬০০ পাউন্ড পান জর্জিয়া। 
Blogger দ্বারা পরিচালিত.